পঞ্চগড়ের বোদায় জাতির জনকের জন্মবার্ষিকী পালন

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধি :

পঞ্চগড়ের বোদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এরপরে একে একে বোদা উপজেলা আওয়ামীলীগ, বোদা পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন এর নেতা-কর্মীরা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে উপজেলা পরিষদ বটমূল চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মদিনের কেক কাটা হয়। এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২২ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তীর ৭ দিনব্যাপী মেলা শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. ফারুক আলম টবি।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মো. সোলায়মান আলী, পৌর মেয়র অ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা, উপজেলা ভাই-চেয়ারম্যান মোঃ মকলেছার রহমান জিল্লু, মহিলা ভাই-চেয়ারম্যান লক্ষ্মী রানী, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু মো. ইমতিয়াজ হোসেন মির্জা, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আজাহার আলীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।