ফরিদগঞ্জে ইসলামী ফাউন্ডেশনের বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালিত

মো: মহিউদ্দিন, ফরিদগঞ্জ প্রতিনিধিঃ
বৃহস্পতিবার সকাল ১১টায় প্রাথমিক শিক্ষক সমিতির হল রুমে ফরিদগঞ্জ ইসলামী ফাউন্ডেশনের আয়োজনে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্ম দিবস ও জাতীয় শিশু দিবসের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান বলেন, ইসলামী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমান আমাদেরকে স্বাধীনতা ও শান্তিময় একটি দেশ উপহারের পাশাপাশি সঠিকভাবে ইসলাম সম্প্রসারণের জন্য ব্যাপক কাজ করে গেছেন। তারই অনুকরণে বর্তমান প্রধান মন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আজ সারা দেশে মডেল মসজিদ , কোরান শিক্ষার জন্য মসজিদ ভিক্তিক মক্তব ব্যবস্থা চালু করে আজ ইসলামকে বাংলাদেশে এ পর্যায় উন্নীত করতে পেরেছেন। আমি সকলের প্রতি উদাত্ত আহবান করছি বঙ্গবন্ধু শেখ মুজিব ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য আপনারা প্রান খুলে দোয়া করুন যাতে আগামীতে আমরা সঠিক ইসলামী চিন্তা নিয়ে উন্নয়ণে সরিক হতে পারি।ধর্ম ব্যবসায়ীদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।


এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিএস তছলিম ,তরুণ সমাজ সেবক মো:কামরুল ইসলাম সাউদ ,সহকারী অধ্যাপক ও ইত্তেফাক প্রতিনিধি মো: মহিউদ্দিন, ভোরের কাগজ প্রতিনিধি আমান উল্যা আমান। আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন,ইসলামীক ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার মো: জাহেদুল হক , মাও: নুরুল্যাহ প্রমূখ। আলোচনা শেষে বিজয়ীদের মধ্যে পুরুস্কার তুলেদেন প্রধান অতিথি।