হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উবিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

জহিরুল ইসলাম জয়:

হাজীগঞ্জ পৌরসভাধীন হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়।

এরপর প্রধান শিক্ষক দীপক চন্দ্র দাশের সভাপতিত্বে বিদ্যালয়ের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে কেক কাটা, আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ এবং বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

আলোচনা সভা বক্তব্য রাখেন, পরিচালনা পর্ষদের সদস্য জাকির হোসেন সোহেল, মো. তাজুল ইসলাম বেপারী, মোহাম্মদ ওমর ফারুক, মো. আলী হোসেন মিয়া, মো. মনিরুজ্জামান ও জাহানারা বেগম, সহকারী প্রধান শিক্ষক মো. কামরুল আহসান পাটওয়ারী, সহকারী শিক্ষক মো. কামাল হোসেন, মো. রেদোয়ান হোসেন ও শাহিন সুলতানা।

এসময় শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, আশিক আহমেদ, জান্নাতুল ফেরদাউস, সানজিদা আক্তার প্রমুখ। বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সহকারী শিক্ষক আনম মাহবুবে এলাহী। এরপর সাংস্কৃতিক প্রতিযোগিতায় প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় সকল শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।