রূপগঞ্জের লিলি ক্যামিকেল কারখানায় আগুনে দগ্ধ ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
নারায়ণগঞ্জের রূপগঞ্জের লিলি ক্যামিকেল ফ্যাক্টরিতে আগুনের ঘটনায় দগ্ধ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় আরো দুই জনের মৃত্যু হয়েছে।নিহতরা হলেন,মোঃ সজীব(৩০) ও মোঃ বাইজিদ(২৯)এই নিয়ে মৃত্যুর সংখ্যা ৪ জন।

মঙ্গলবার(২৯ মার্চ)রাতে এই ঘটনাটি ঘটে।দগ্ধ অবস্থায় তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসলে তাদেরকে ভর্তি করা হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা.এস এম আইউব হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নারায়ণগঞ্জের রুপগঞ্জ থেকে লিলি কেমিক্যাল ফ্যাক্টরি থেকে দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্নে ৯ জন এসেছে।চিকিৎসাধীন অবস্থায় আরো দুই জনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন, মোঃ সজীব(৩০)সন্ধ্যা ৬.৫০ মিনিটের এর সময় মারা যায়,তার শরীরে ৫০ শতাংশ দগ্ধ ছিল,ও মোঃ বাইজিদ(২৯)সন্ধ্যা ৭ টার দিকে মারা যায়,তার শরীরে ৭৫ শতাংশ দগ্ধ ছিল।এর আগে আরো দুইজন মারা গিয়েছিল। এই নিয়ে মৃত্যুর সংখ্যা চার জন। এই ঘটনায় আরো পাঁচজন চিকিৎসাধীন রয়েছে তাদের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ(পরিদর্শক)মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান,মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।