মনপুরা তরু আ্যসোসিয়েশন স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মাসুম, সম্পাদক রাজিব

মনপুরা প্রতিনিধি : ভোলার মনপুরা উপজেলায় শিক্ষা ও সামাজিক উন্নয়ন মূলক সংগঠন তরু অ্যাসোসিয়েশন এর এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

“আলোকিত সমাজ গড়ার প্রত্যয়” এই স্লোগানকে সামনে নিয়ে ২০১৮ সালে এই সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

বৃহস্পতিবার সকালে তরু অ্যাসোসিয়েশন এর প্রধান কার্যালয়ে সংগঠনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এর স্বাক্ষরকৃত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি ঘোষণা করেন।

নবনির্বাচিত কমিটিতে মোঃ তরিকুল ইসলাম মাসুম কে সভাপতি ও মোঃ রাজিব মোল্লা কে সাধারণ সম্পাদক করে ৫৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

নবনির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আলী আহসান রাকিব, সহ-সভাপতি হাসান আল বান্না, সহ-সভাপতি মামুনুর রহমান শিহাব, সহ-সভাপতি আইয়ুর আলী সহ-সভাপতি রাসেল রানা,সহ-সভাপতি সোহেল ইমরান,সহ-সভাপতি সোহেব রাজ, সহ-সভাপতি মোঃমামুন,সহ-সভাপতি মিজানুর রহমান অভি, সহ–সভাপতি মুহিত হোসেন মাহি,সহ-সভাপতি সাইমুন ইসলাম,সহ-সভপতি মেশকাতুর রহমান মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল্লাহ জুয়েল, যুগ্ম-সাধারণ সম্পাদক শিমুল ভূইয়া,যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃরিজবী যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক রুহুল আমিন ও অর্থ সম্পাদক মাহাবুবুর রমজান, দপ্তর সম্পাদক জাবেদ ওমর সজীব, সমাজ কল্যাণ সম্পাদক শাহীন মীর, ক্রীড়া সম্পাদক আলাউদ্দিন বাবু,প্রচার সম্পাদক শাকিব আহসান,মিডিয়া সম্পাদক আবদুল্লাহ অশী, শিক্ষা সম্পাদক আমীরুল ইসলাম আফনান, সাহিত্য বিষয়ক সম্পাদক রাইসুল ইসলাম ফাহিম সহ অন্য পদের মাধ্যমে এই কমিটি অনুমোদন করা হয়েছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা তরিকুল ইসলাম মাসুম বলেন,এই সংগঠন টি একটি অরাজনৈতিক ও অলাভজনক সেবা মূলক সংগঠন। আমরা মনপুরা উপজেলার অসহায় ছিন্নমূল মানুষ কে নিয়ে কাজ করে থাকি। সংগঠনের সেবামূলক কার্যক্রম তরান্বিত করতে সংগঠনের উপদেষ্টা পরিষদের পরামর্শক্রমে অত্র কমিটি অনুমোদন দিয়েছি। আমি আশারাখি, নবনির্বাচিত নেতৃত্ব সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য পূরণে যথাযথ ভূমিকা রাখবে।

নির্বাচিত সকল স্বেচ্ছাসেবী নেতৃবৃন্দেকে আমার ব্যক্তিগত পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। উল্লেখ্য, এই রমজান মাসে মনপুরা উপজেলার সুবিধাবঞ্চিত মানুষের মাঝে তারা তাদের সাধ্যানুযায়ী সহায়তা দিয়েছেন।