আগ‌স্টের প্রথম প্রহ‌রে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রদীপ প্রজ্জ্বলন

সাইদ হোসেন অপু চৌধুরী :

শোকাবহ আগস্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে প্রদীপ (মোমবাতি) প্রজ্জ্বলন করেছে।

সোমবার পহেলা আগষ্টের প্রথম প্রহ‌রে চাঁদপুর সরকারি কলেজ প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র অ্যাড. হেলাল হোসাইন ও সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েলের নেতৃত্বে এ প্রদীপ (মোমবা‌তি) প্রজ্জ্বলনের আয়োজন করা হয়।

প্রদীপ প্রজ্বলন অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হেলাল হোসেন তাঁর সংক্ষিপ্ত বক্ত‌ব্যে ব‌লেন, ১৫ ও ২১ আগষ্ট যেন আর বাংলা‌দেশকে না দেখতে হয় সে‌দি‌কে সক‌লের সর্তক থাক‌তে হ‌বে। এসময় তিনি বর্তমান সরকারের কাছে ১৫ আগ‌ষ্টের কালরাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের হত‌্যাকারীরা যারা বি‌দে‌শে র‌য়ে‌ছে, তা‌দের দে‌শে ফি‌রি‌য়ে এ‌নে ফাঁ‌সির রায় কার্যকর করার দাবী জানা‌ন ।

মোমবা‌তি প্রজ্জ্বলনকালে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি হা‌বিবুর রহমান লিটু, সহ সভাপতি ফারুক আহমেদ ভূঁইয়া, মো. মাঈনুদ্দিন আরিফ সুমন, যুগ্ম সম্পাদক এস মাসুদুর রহমান পরান, সাংগঠনিক সম্পাদক পিন্টু সাহা, দপ্তর সম্পাদক রনজিত সাহা মুন্না, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান জুম্মন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল মবিন জনি, ধর্ম বিষয়ক সম্পাদক মারুফ আনাম, মানবাধিকার বিষয়ক সম্পাদক মো. ফাহাদ হাসান সিহাব, সদস্য আবু সায়েম, ইফতেখার হারুন, শুভাশিষ ঘোষ শ্রীগুরু, মাহতাব হোসেন রাসেল, রাসেল আহমেদ, ঈমান গাজী, মমিনুল ইসলাম উজ্জ্বল, মো. নিশান, মো. খলিলুর রহমান, মো. মাহমুদ খান, মো. জাকারিয়া, মো. ইয়াছিন, তাপস রায়, বিজয় কুমার নাগ. মো. সলিম খান, মো. আনোয়ার, মো. সালমান, মো. রাসেল, মো. সাজ্জাদ হায়দার, মো. সাব্বির, সজীব, রুবায়েত আহমেদ উৎসসহ আরো অনেকে।

ছবির ক্যাপশন: পহেলা আগষ্টের প্রথম প্রহ‌রে চাঁদপুর সরকারি কলেজ প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র অ্যাড. হেলাল হোসাইন ও সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েলের নেতৃত্বে প্রদীপ (মোমবা‌তি) প্রজ্জ্বলনের আয়োজন করেন।