দোহার পৌরসভার নব নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের গণ সংবর্ধনা

মাকসুমুল মুকিম, দোহার প্রতিনিধি :

ঢাকার দোহারের ২ নং ওয়ার্ড বৌ বাজার, কাঠালীঘাটা, খালপাড়, ছনটেক এলাকাবাসীর পক্ষ থেকে নব নির্বাচিত দোহার পৌর মেয়র ও কাউন্সিলরদের গণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

গত রবিবার বিকেলে উপজেলার বৌ-বাজার ছনটেক এলাকায় এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন। নঅনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলমগীর হোসেন বলেন, আমি আপনাদের গ্যারান্টি দিয়ে বলতে পারি দোহার পৌরসভার নির্বাচন আন্তজার্তিক পর্যায়ে যেভাবে নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হয় সেই ভাবেই দোহারের মাটিতে পৌরসভা নির্বাচন হয়েছে। আমি হুশিয়ার করে দিতে চাই সেই সমস্ত লোকদের যারা এই নির্বাচনকে নিয়ে প্রশ্নবিধ্য করবেন। কেউ কেউ অসাধু উদ্দেশ্য বাস্তবায়ন করার জন্য এই নির্বাচন কে নিয়ে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছেন। দোহারের জনগণ তার ভোট দিতে সক্ষম হয়েছে। একটি ভোটারও প্রশ্ন করতে পারবে না এই ভোট সঠিক হয় নাই। ইভিএম এর মাধ্যমে ভোট সুষ্ঠ ও নিরপেক্ষ হয়েছে।

তিনি আরো বলেন, এই দোহার পৌরসভার মেয়র ও কাউন্সিল যারা নির্বাচিত হয়েছে। তারা সবাই সৎ ও যোগ্য বলে মনে করি। এই তরুণ প্রজন্ম‍ই একদিন মেয়র, এম.পি হয়ে দোহারে মাটি ও দোহার পৌরসভাকে একটি আধুনিক পৌরসভা গড়ে তুলে উজ্জ্বল আলোয় আলোকিত করবে।

হাজী মোঃ নুরুল ইসলাম এর সভাপতিত্বে ও জয়পাড়া কলেজ ছাএলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান শান্তর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক সাজ্জাদ হোসেন সরুজ, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন মাঝি, বিলাশপুর ইউ.পি. চেয়ারম্যান রাশেদ চোকদার, সুরুজ আলম সুরুজ, জয়নাল আবেদীন, আব্দুস সালাম আজাদ, আলমাস উদ্দিন, গিয়াস উদ্দিন সোহাগ, আবুল কাজী, মোঃ নবি হাসান সহ দোহার পৌরসভার সদ্য নির্বাচিত মেয়র আলমাছ উদ্দীন, এছাড়া কাউন্সিলের মধ্য থেকে ১নং ওয়ার্ডে আলমগীর মুবিন,২নং ওয়ার্ডে শওকত হোসেন, ৩নং ওয়ার্ডে আব্দুস সালাম শুকুর , ৪নং ওয়ার্ডে পাপেল মাহমুদ নিজাম, ৫নং ওয়ার্ডে ওয়াসিম চোকদার, ৬নং ওয়ার্ডে মো. হুমায়ুন কবির,৭নং ওয়ার্ডে উদয় হোসাইন, ৮নং ওয়ার্ডে জাফর ইকবাল জাহিদ বেপারী ও ৯নং ওয়ার্ডে মোহাম্মদ মোরাদ সহ সংরক্ষিত মহিলা আসন ১ এ ইসরাত জাহান বনানী সংরক্ষিত মহিলা আসন-২ এ স্মৃতি আক্তার ও সংরক্ষিত মহিলা আসন-৩ ফরিদা ইয়াছমিন প্রমুখ।