চাঁদপুরের কচুয়ায় গণধর্ষণের শিকার ৭ম শ্রেণির ছাত্রী, আটক ১

কচুয়া প্রতিনিধি  : ০৮ আগস্ট ২০২২

চাঁদপুরের কচুয়ায় সপ্তম শ্রেণির এক মাদ্রাসাছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাসেল (৩০) এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

ভিকটিমের বাবা জানান, কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আমার এক নাতনিকে শুক্রবার দুপুরে খাবার দিয়ে সিএনজিযোগে বাড়ি ফিরছিল মেয়ে। পথিমধ্যে তিন ব্যক্তি ওই সিএনজিতে উঠে বিভিন্ন ভয়ভীতির মুখে আমার মেয়েকে জিম্মি করে খিড্ডা বাজারের পশ্চিম পাশে পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে তার পরনের ওড়না দিয়ে মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ করে বখাটেরা পালিয়ে যায়। মেয়েটির জ্ঞান ফিরে পেলে সে বাড়িতে এসে আমাদের বিষয়টি অবগত করে।

এ ঘটনায় স্থানীয়রা রফাদফা করতে ব্যর্থ হলে রোববার ভিকটিম ও তার পিতা কচুয়া থানা পুলিশের শরণাপন্ন হয়। পুলিশ ভিকটিমের দেয়া তথ্যানুসারে তাৎক্ষণিক অভিযান চালিয়ে তেতৈয়া গ্রামের মাদ্রাসাবাড়ির বাকি মিয়ার ছেলে অভিযুক্ত রাসেলকে আটক করে। অপর দুই অভিযুক্ত একই গ্রামের মাদ্রাসা বাড়ির নুরুল ইসলামের ছেলে মোহাম্মদ উল্লাহ (৩৫) ও একই গ্রামের খামার বাড়ির আবু মিয়ার ছেলে মো. হাছান (২৫) এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, ভিকটিমের দেওয়া তথ্যানুসারে আমরা অভিযুক্ত রাসেলকে আটক করেছি। সোমবার ভিকটিমের ডাক্তারি পরীক্ষা করানোসহ তার জবানবন্দি রেকর্ড করা হবে। এ ব্যাপারে কচুয়া থানায় মামলা দায়ের হয়েছে।