সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী আতিকুর রহমান পাটওয়ারীর মতবিনিময়

শরীফ মোঃ মাছুম বিল্লাহ, হাইমচর প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী লীগ হাইমচর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ১০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

সম্মেলনকে কেন্দ্র করে সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করেছেন। তারই ধারাবাহিকতায় নিজের প্রার্থীতা নিয়ে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন তিনি।

গতকাল রবিবার (৪ ডিসেম্বর) সকালে ২নং আলগী উত্তর ইউনিয়ন পরিষদে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সাধারণ সম্পাদক প্রার্থী আতিকুর রহমান পাটওয়ারী বলেন- আমি আওয়ামী পরিবার ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান।

ছাত্র রাজনীতি থেকে শুরু করে হাইমচর উপজেলা যুবলীগের আহ্বায়কের দায়িত্ব পালন করেছি। চলমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরে ডা. দীপু মনির প্রতিটি নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট খুঁজেছি। সর্বদাই দলীয় প্রতিক নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষে কাজ করেছি।

তিনি বলেন তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করতে প্রয়োজন সচেতন দায়িত্বশীল। আর সেক্ষেত্রে আমার পূর্বপুরুষগন যথেষ্ট এগিয়ে। তাই আমাকে হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোনীত করলে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতিক বিজয়ের লক্ষ্যে হাইমচরবাসী ঐক্যবদ্ধ করতে সক্ষম হবো- ইনশাআল্লাহ।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাব সভাপতি মোঃ ফারুকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ সাহেদ হোসেন দিপু, সাংগঠনিক সম্পাদক হাসান আল মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক শরীফ মোঃ মাছুম বিল্লাহ, প্রচার সম্পাদক সবুজ হোসাইন, অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম, সাংবাদিক রুবেল হোসেনসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।