চাঁদপুরে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা প্রাথমিক বাছাই

সাইদ হোসেন অপু চৌধুরী :

“চাকরি নয়, সেবা” এই স্লোগানকে সামনে রেখে চাঁদপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার এর সার্বিক তত্ত্বাবধানে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২২ এর প্রাথমিক বাছাই পর্ব ১ম দিনের কার্যক্রম গতকাল ৫ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে।

এ সময় পুলিশ সুপার সাধারণ জনগণের উদ্দেশ্যে বলেন নিয়োগ কার্যক্রম সম্পূর্ণ সচ্ছতার ভিত্তিতে সম্পন্ন হবে। দক্ষ, মেধাবী ও যোগ্য প্রার্থীরা চাকুরী পাবে।

চাঁদপুরবাসীর প্রতি আমার নিবেদন কেউ দালাল, প্রতারক চক্রের প্রলোভনে পড়বেন না। নিয়োগ সংক্রান্ত বিষয়ে দালাল/প্রতারক চক্র থেকে দূরে থাকুন। কোন প্রার্থী আর্থিক লেনদেনের সাথে জড়িত থাকলে তার প্রার্থীতা তাৎক্ষনিক বাতিল সহ গ্রেফতার ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রতারক ও দালাল চক্র সম্পর্কে অবগত হলে তাৎক্ষণিক আমাদের (পুলিশ কন্ট্রোল রুম, চাঁদপুর- ০১৩২০-১১৬৮৯৮) অবগত করুন। গত দুইবারের ন্যায় এইবারও চাঁদপুর জেলা পুলিশ ১০০ টাকায় চাকুরী দিবে।

এসময় উপস্থিত পুলিশ হেডকোর্টার্স ঢাকার এআইজি, মুহাম্মদ তালেবুর রহমান, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ অপস্ পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার হাজীগঞ্জ সার্কেল পংকজ কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ ইয়াসির আরাফাত, পুলিশ হেডকোর্টার্স এর অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম মেট্রো ফাহিমা কাদের চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার বেগমগঞ্জ সার্কেল মোহাম্মদ নাজমুল হাসান রাজিব, পিপিএম, লক্ষীপুরের অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস্ মংনেথোয়াই মারমা।