কালকিনিতে স্বামীর অনুপস্থিতে ধর্ষণের শিকারের পর ৬ মাসের অন্তঃসত্ত্বা প্রবাসীর স্ত্রী

মাজহারুল ইসলাম (রুবেল) :

মাদারীপুরের কালকিনিতে স্বামীর অনুপস্থিতে জোরপুর্বক ধর্ষনের শিকারের পর ৬ মাসের অন্তঃসত্বা হয়ে পরেছে এক প্রবাসির স্ত্রী। এ বিষয়টি ফাঁস হয়ে গেলে ধর্ষক এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে।

এ ঘটনায় আজ মঙ্গলবার সকালে ভুক্তভোগী বাদী হয়ে থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। পরে দুপুরে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

মামলা সূত্রে জানাগেছে, পৌর এলাকার পশ্চিম মিনাজদী গ্রামের এক সৌদী প্রবাসী তার পরিবারের সুখের কথা ভেবে স্ত্রী ও তার দুই সন্তানকে বাড়িতে রেখে প্রায় এক বছর আগে সৌদীআরব পাড়ি জমান। সেই সুবাদে একেই এলাকার আয়নাল খানের লম্পট ছেলে শফিক খান(২০) বিভিন্ন সময় ওই প্রবাসীর স্ত্রীকে কু-প্রস্তাব দিয়ে উক্তাক্ত করে আসছে।

তার এ কু-প্রস্তাবে রাজি না হওয়ায় প্রবাসীর স্ত্রীকে প্রায় ৬ মাস আগে একা বাড়িতে পেয়ে ঘরের মেঝেতে ফেলে জোরপূর্বক শফিক খান ধর্ষন করে পালিয়ে যায়। এতে করে ওই প্রবাসীর স্ত্রী অন্তঃসত্বা হয়ে পড়ে। এ বিষয়টি ভুক্তভোগীর পরিবার মান-সম্মানের ভয়ে এতদিন গোপন রাখার চেষ্টা করলেও পরে অন্তঃসত্বার খবরটি পুরো এলাকা জুড়ে ফাঁস হয়ে যায়।

পরে নিরুপায় হয়ে ওই প্রবাসীর স্ত্রী শফিক খানকে আসামী করে কালকিনি থানায় ধর্ষন মামলা দায়ের করেন। এ মামলা হওয়ার পরই ধর্ষক শফিক খান স্বপরিবারে গা ঢাকা দেন।

ভূক্তভোগী প্রবাসীর স্ত্রীর এক আত্নীয় জানান, শফিক খান মাঝে মাঝে তাকে উক্তাক্ত করতো। এ ঘটনার প্রতিবাদ করায় শফিক খান ক্ষীপ্ত হয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করলে সে অন্তঃসত্বা হয়ে পড়ে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন জানান, থানায় ধর্ষন মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করার চেষ্টা অব্যহত আছে।