বন্দুকের নলে নয়, আওয়ামীলীগ জনগণের ভোটে ক্ষমতায় আসে : কুমিল্লায় স্বরাষ্ট্রমন্ত্রী

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা: ১১ ফেব্রুয়ারী ২০২৩

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, আওয়ামী লীগ এমন একটি দল যে দল হত্যাকান্ড বিশ্বাস করে না, আওয়ামী লীগ কখনো বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় আসে না, ক্ষমতায় আসে জনগনের ভোটে।

তিনি শুক্রবার সন্ধ্যায় কুমিল্লার বুড়িচং-ব্রাহ্মণপাড়া দরিয়ারপাড় ঈদগাঁহ কমপ্লেক্স এর উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা আর কোন অন্ধকারে যাব না, আমরা আলোকিত বাংলাদেশ দেখে ফেলেছি, তার স্বাদ নিয়ে ফেলেছি, জঙ্গিবাদের উত্থান দেখেছি আমরা আর সন্ত্রাসের শিকার হতে চাই না’ আমরা অগ্নি সন্ত্রাস সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে আমরা আলোকিত বাংলাদেশ এসেছি। জনগণের একটাই কথা আবারও শেখ হাসিনা বিজয়ী হবেন এবং প্রধানমন্ত্রী হিসেবে দেশ পরিচালনা করবেন। শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা ও শুধুই নৌকা

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম খান, কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মোঃ আবদুল মান্নান।

বুড়িচং-ব্রাহ্মণপাড়া দরিয়ারপাড় ঈদগাঁহ কমপ্লেক্স এর সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীন চেয়ারম্যানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, ব্রাহ্মণপাড়া উপজেলা চেয়ারম্যান মো. আবু জাহের, ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা, বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার সাহিদা আক্তার।