শিবচরে শিশু ধর্ষণের অভিযোগে নানা আটক

মাজহারুল ইসলাম (রুবেল) :প্রকাশিত : ১৪ মার্চ ২০২৩

মাদারীপুরের শিবচরের ৪র্থ শ্রেনীতে পড়ুয়া ১১ বছর বয়সী এক শিশু ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তার সম্পর্কের নানা নুরুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করেছে শিবচর থানা পুলিশ।

সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার ভান্ডারীকান্দি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের দক্ষিণ ক্রোকচর বাজারে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃত নুরুল ইসলাম ওই এলাকার আহমেদ হাওলাদারের ছেলে।

মামলার বিবরন,পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, সকাল সাড়ে ১০ টার দিকে ওই শিশুটি তার স্কুলে যাচ্ছিল। এসময় আসামী নুরুল ইসলাম হাওলাদার তাকে প্রলোভন দিয়ে বাজারে থাকা তার রাইস মিলের পাশে গোডাউন ঘরে নিয়ে যায়। পরে আসামী তাকে ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক ধর্ষন করে।এসময় শিশুটির চিৎকারে আশে লোকজন এগিয়ে আসলে আসামী দৌড়াইয়া পালাইয়া যায়।পরে শিশুটির বাড়িতে স্থানীয়রা খবর দিলে তারা এসে শিশুটিকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।পরে দুপুরে শিবচর থানায় মেয়েটির মা বাদী হয়ে একটি মামলা করে।পরে শিবচর থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে।

মেয়েটির মা জানান,আসাম দূরসম্পর্কের চাচা হয়।সকালে মেয়েটি স্কুলে যাওয়ার সময় তিনি মেয়েটিকে আটকিয়ে খারাপ কাজ করে।আমি তার বিচার চাই।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, সকালে একটি নাবালিকা মেয়েকে ধর্ষন করা হয়।পরে মেয়েটির মা আমাদের জানালে একটি মামলা রুজু হয়। আমরা আসামীকে গ্রেফতার করি ও ভিকটিমকে তাতক্ষনাত ডাক্তারী পরিক্ষার জন্য হাসপাতালে পাঠাই।সেখানে ডাক্তারী পরিক্ষা শেষ হয়।আসামীকে যথা নিয়মে আদালতে প্রেরন করা হবে।