কালকিনি প্রেসক্লাবের সেক্রেটারীর দোকানে চুরি

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের কালকিনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আশরাফুর রহমান (হাকিম) এর ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গতকাল রাতে কালকিনির জেলা পরিষদ মার্কেটে মেসার্স শেফালী নেটওয়ার্ক নামে তার মোবাইল ব্যাংকিং, ফেক্সিলোড ও ইন্টারনেটের দোকানে এ চুরির ঘটনা ঘটে।এ ব্যাপারে কালকিনি থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়,প্রতিদিনের মতো মঙ্গলবার রাত এগারোটার সময় দোকান বন্ধ করে বাড়ীতে চলে যায় দোকান মালিক সাংবাদিক আশরাফুর রহমান হাকিম। এরপর পরদিন বুধবার সকালে এসে দোকান খুলে দেখতে পায় দোকানের মালামাল এলোমেলো,ক্যাশ খোলা এবং দোকানের দক্ষিন পাশের সিলিং ও ভেন্টিলেটর ভাঙ্গা। পরে খোঁজ করে দেখা যায় দোকানের ক্যাশ ড্রয়ারে থাকা নগদ ৮ হাজার টাকা, বিভিন্ন সীম কোম্পানীর রিচার্জ ও ইন্টারনেট কার্ড,বিভিন্ন কোম্পানির নতুন ০৫টি বাটন মোবাইল সহ মোট প্রায় লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়ে গেছে। রাতের যেকোনো সময় এ চুরি সংগঠিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন জানান,”অপরাধীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। দ্রুতই তাদের আইনের আওতায় আনা হবে বলে আশাকরি। তবে বাজার কমিটি রাতে পাহারা বসালে চোরদের ধরা আরো সহজ হতো।” ভবিষ্যতে চুরি ঠেকাতে পুলিশের টহল আরো বৃদ্ধি করা হবে বলেও জানান ওসি শামীম হোসেন।