ফরিদগঞ্জে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকী পালন

ফরিদগঞ্জ প্রতিনিধি :
বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে চাঁদপুরের ফরিদগঞ্জে আলোচনাসভা ও কেক কাটা হয়েছে। এছাড়া প্রশিক্ষিত নারীদের স্বাবলম্বী হওয়ার জন্যে সেলাই মেশিন এবং আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৮ আগস্ট) সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা ইউএনও তাসলিমুন নেছা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আ্যডভোকেট জাহিদুল ইসলাম রোমান।

উপজেলা সমাজসেবা অফিসার মাহমুদুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তসলিম, উপজেলা কৃষি বিষয়ক কর্মকর্তা কামরুজ্জামান, ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান এবং ফরিদগঞ্জ প্রেসক্লাব সভাপতি মামুনুর রশীদ পাঠান।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আমেনা বেগম। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিল্টন দস্তিদার, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী প্রমুখ।

আলোচনা সভা শেষে কেক কাটা হয়। পরে ৪ জন করে প্রশিক্ষিত নারীর হাতে সেলাই মেশিন বিতরণ ও নগদ অর্থ সহায়তা তুলে দেন অতিথিবৃন্দ।