কুয়াকাটায় সুশাসন প্রতিষ্ঠা ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অংশীজনের অংশগ্রহণ বিষয়ে মতবিনিময়

জাকারিয়া জাহিদ, কুয়াকাটা কলাপাড়া প্রতিনিধি :

“স্মার্ট শিক্ষা, স্মার্ট দেশ শেখ হাসিনার বাংলাদেশ” এই শ্লোগান কে সামনে রেখে কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে সুশাসন প্রতিষ্ঠা ও স্মার্ট বাংলাদেশ বিনির্রমাণে অংশীজনের অংশগ্রহণ বিষয়ে মতবিনিময় ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(৭ সেপ্টেম্বর ) সকাল ১০ টায় বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ আব্বাস উদ্দিন খান এর সভাপতিত্ত্বে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ আহসান হাবিব।আরোও উপস্থিত ছিলেন বাহরুল আলম সচিব বরিশাল শিক্ষা বোর্ড, ড.বিশ্বাস শাহী সচিব যশোর শিক্ষা বোর্ড, অরুণ কুমার গাইন পরীক্ষা নিয়ন্ত্রক শিক্ষা বোর্ড বরিশাল, প্রফেসর ডঃ মোঃ লিয়াকত হোসেন কলেজ পরিদর্শক বরিশাল শিক্ষা বোর্ড, রফিকুল ইসলাম খান, বিদ্যালয় পরিদর্শক বরিশাল শিক্ষা বোর্ড, শহীদুজ্জামান সিস্টেম এ্যানালিস্ট বরিশাল শিক্ষা বোর্ড, এ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আব্দুর রহমান মিয়া উপসচিব বরিশাল শিক্ষা বোর্ড।

সুশাসন প্রতিষ্ঠা ও স্মার্ট বাংলাদেশ বিনির্রমাণে অংশীজনের অংশগ্রহণ বিষয়ে এ প্রত্যায় ব্যক্ত করা ও সুফল বাস্তবায়ন করার লক্ষে কলাপাড়া উপজেলার ৫টি কলেজ ও ৭ টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন মতবিনিময় সভায় উপস্থিত হন।