বিএনপি নাশকতার নামে নির্বাচন বানচাল করতে চায় : নাছির উদ্দিন আহমেদ

সাইদ হোসেন অপু চৌধুরী :
চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ বলেছেন, জামাত বিএনপি সকল অপশক্তি মোকাবেলায় আমরা সব সময় প্রস্তুত। বিএনপি-জামায়াত অপশক্তি তথাকথিত হরতাল, অবরোধ ও সমাবেশের নামে যাতে নাশকতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের জানমালের ক্ষয়ক্ষতি সাধন, রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট এবং ধ্বংসাত্মক অপতৎপরতা ও কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি করতে না পারে।

তিনি ৩১ অক্টোবর সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধ, সন্ত্রাস ও নাশকতামূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিরোধ সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

নাছির উদ্দিন আহমেদ বলেন, বিএনপি-জামায়াতের যেকোনো ধরনের নাশকতামূলক অপতৎপরতা প্রতিহত করতে এবং জনগণের জানমাল রক্ষায় হাজার হাজার নেতাকর্মী নিয়ে মাঠে আছি। বিএনপি নাশকতার নামে নির্বাচন বানচাল করতে চায়। জনগণের জানমালের ক্ষতি করতে চায়। তারা দেশকে একটি অস্থিতিশীল অবস্থায় নিয়ে যেতে চায়। আমরা তাদের এই সহিংসতার বিরুদ্ধে, জনগণের জানমাল রক্ষায় শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করছি। সতর্ক পাহারায় আছি।

প্রতিরোধ সমাবেশে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধ আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন, বিএনপি-জামায়াত অপশক্তি তথাকথিত হরতাল, অবরোধ ও সমাবেশের নামে যাতে নাশকতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের জানমালের ক্ষয় সাধন, রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট এবং ধ্বংসাত্মক অপতৎপরতা ও কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি করতে না পারে সেজন্য জনগণকে সঙ্গে নিয়ে আমাদের সতর্ক অবস্থান অব্যাহত থাকবে।’

তিনি বলেন, ‌মানুষের জানমালের নিরাপত্তা দেবার জন্য বাংলাদেশ আওয়ামী লীগ মাঠে আছে। আমাদের অবস্থান বেশ সুসংগঠিত ‌ আমরা সকলেই সুশৃংখল। তিনি বিএনপির উদ্দেশ্যে বলেন আপনারা নির্বাচনে আসেন। নির্বাচনে অংশগ্রহণ করেন ‌ বাংলার মানুষ যদি আপনাদের ভোট দেয় তাহলে আপনারা ক্ষমতায় যাবেন। তার আগে ‌দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে ‌ জ্বালাও পোড়াও করলে বাংলাদেশ আওয়ামী লীগ ‌ তা কঠোর হস্তে নিয়ন্ত্রণ করবে।

তিনি আরও বলেন, ‌বাংলাদেশের মানুষ খুব সচেতন তারা মাননীয় প্রধানমন্ত্রী ‌জননেত্রী শেখ হাসিনার ‌উন্নয়নমূলক কার্যক্রম দেখেছে। আর তাই ‌আগামী জাতীয় সংসদ নির্বাচনে ‌ উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে ‌মাননীয় প্রধানমন্ত্রী ‌জননেত্রী শেখ হাসিনাকে ‌আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সদস্য অ্যাড. বদিউজ্জামান কিরণ, আবু সাহেদ সরকার, পৌর আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জু মাঝি, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক দেওয়ান, চাঁদপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী, সাবেক কাউন্সিলর মাহফুজুর রহমান, জেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান লিটনসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।