পটুয়াখালীর মহিপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

জাকারিয়া জাহিদ,কুয়াকাটা প্রতিনিধি :

পটুয়াখালীর মহিপুরে ৩ কেজি ১শ’ গ্রাম গাঁজাসহ মোঃ হারুন মুন্সী (৪৬) কে গ্রেপ্তার করেছে মহিপুর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়,পটুয়াখালী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ সাইদুল ইসলাম, বিপিএম, পিপিএম মহোদয়ের নির্দেশনায় জনাব মোঃ ফেরদৌস আলম খান, অফিসার ইনচার্জ, মহিপুর থানা, পটুয়াখালী এর নের্তৃত্বে মহিপুর থানার এসআই (নিঃ) মোঃ নুর-এ ছরোয়ার রিপন সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ থানা এলাকায় রাত্রীকালীন আইন শৃঙ্খলা ডিউটি, মাদক উদ্ধার ও ওয়ারেন্ট তামিল অভিযান পরিচালনাকালে সোর্সের মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মহিপুর থানাধীন পুরান মহিপুর সাকিনস্থ শেখ জামাল সেতুর দক্ষিণ পাশে টোল প্লাজা সংলগ্ন পাকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ক্রয়বিক্রয় করিতেছে।

উক্ত সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য অফিসার ইনচার্জ, মহিপুর থানা এর নির্দেশে একটি চৌকস টিম ঘটনাস্থলে উপস্থিত হইয়া গাজা সহ আটক করেন।

সাক্ষীদের উপস্থিতিতে অভিযুক্ত ১। মোঃ হারুন মুন্সী (৪৬), পিতা-মৃত আঃ আজিজ -মুন্সী, মাতা-লাল বানু, সাং-দক্ষিন কোলাপাড়া নাথ গ্রাম, থানা-পরশুরাম, জেলা-ফেনী, এ/পি সাং-খাজুরা, থানা-মহিপুর, জেলা-পটুয়াখালী’র দখল ও নিয়ন্ত্রন হইতে ২১-১১-২০২৩ খ্রিঃ সকাল ০৭.৪৫ ঘটিকায় ০৩ (তিন) কেজি ১০০ (একশত) গ্রাম গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। আসামীর বিরুদ্ধে মহিপুর থানার মামলা নং-০৬, তারিখ-২১/১১/২০২৩ খ্রিঃ, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারনির ১৯ (ক)/৪১ রুজু করা হয়েছে। এবং আসামিকে কোটি প্রেরণ করা হয়েছে।