হুমকি, ধামকি রক্তচক্ষুকে ভয় করিনা, জনগণ আমার শক্তি, মোটরসাইকেল প্রার্থী

মোঃ হৃদয় হোসেন, রায়পুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা পরিষদের ৬ষ্ঠ ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২১ মে। সে উপলক্ষ্যে চেয়ারম্যান পদপ্রার্থী মাস্টার আলতাফ হোসেন হাওলাদার (বিএসসি) মটর সাইকেল মার্কার কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্যকালে বলেন, ” আমার কোন পদ-পদবী নেই, আমার আছে জনগণ! এই জনগণই আমার শক্তি।”

এসময় তিনি আরও বলেন, ” আমি এর আগেও ২০১৪ সালে আ’লীগের সমর্থন নিয়ে রায়পুর উপজেলা চেয়ারম্যান হয়ে পাঁচ বছর জনসেবায় নিয়োজিত ছিলাম। জনগণ আমাকে ভালোবেসে ভোট দিয়ে নির্বাচিত করে ছিল। বিনিময়ে আমি আজও জনগণের সেবা করছি। আবারও যদি জনগণ আমাকে চায় তাহলে আমি নির্বাচিত হয়ে জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করব। সে পাঁচ বছরে আমার বিরুদ্ধে কোন একটা অপরাধের রায়পুর বাসীর অভিযোগ নেই।

তিনি আরও বলেন, জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকা মার্কায় সবচেয়ে বেশি ভোট আমার ইউনিয়ন থেকে দিয়েছি। ” অপর দিকে সাবেক উপজেলা চেয়ারম্যান ও আনারস মার্কার প্রার্থী মামুনুর রশীদের উপর অভিযোগ তুলে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী এবারের উপজেলা নির্বাচনকে উম্মুক্ত ঘোষণা করেছেন। তিনি এমপি, মন্ত্রীদের স্বজনরা নির্বাচন করতে পারবেনা বলে ঘোষণা দিয়েছেন। কিন্তু প্রধানমন্ত্রীর কথা অমান্য করে এমপির ভগ্নিপতি মামুনুর রশীদ নির্বাচনে প্রার্থী হয়েছেন। তার এমপি আছে, মোহাম্মদ আলী খোকন আছে, পদপদবী আছে। আর আমার আছে জনগণ এবং আল্লাহ। এই জনগণই আমার শক্তি। প্রতিপক্ষ আমাদেরকে নানাভাবে হুমকি দিচ্ছে, ভয় দেখাচ্ছে। আমি কোন হুমকি, ধামকি ও রক্তচক্ষুকে ভয় করিনা। আমি আপনাদের চোখে যোগ্য প্রার্থী হলে আপনারা আমাকে মোটরসাইকেল মার্কায় ভোট দিয়ে আপনাদের পাশে থেকে সেবা করার সুযোগ দিবেন।”

আলতাফ হোসেন মাস্টারের বিগত দিনের জনসেবার কথা স্মরণ করে রায়পুরবাসীর কাছে মোটরসাইকেল মার্কায় ভোট চেয়ে বক্তব্য দেন, সাবেক মেয়র হাজী ইসমাইল হোসেন খোকন, মিন্টু ফরাজি, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন গাজী সহ আরও অনেকেই।

এসময় ২নং উত্তর চরবংশি ইউনিয়ন সহ রায়পুরের বিভিন্ন ইউনিয়ন থেকে হুন্ডা মার্কার মিছিল নিয়ে প্রায় ২ থেকে ৩ হাজার আলতাফ হোসেন মাস্টারের ভক্তরা দোয়া অনুষ্ঠানে উপস্থিত হন। এসময় রায়পুর উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রকাশিত :    সোমবার,  ০৬  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন