সন্ত্রাসী হামলায় নিহত শেখর সিকদারের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করলেন সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ

স্বরূপকাঠি প্রতিনিধি :
পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার আটঘরকুড়িয়ানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তার সাঙ্গপাঙ্গদের হাতে নিহত সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক শেখর কুমার সিকদারের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধানিবেদন করেছেন পিরোজপুর-২ আসনেরসংসদ সদস্য মো. মহিউদ্দিন মহারাজ।

বৃহস্পতি বার রাতে তিনি ঢাকা থেকে কুড়িয়ানা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত হাজার হাজার মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত শোক সভায় অংশগ্রহণ করে বক্তৃতা করেন। এ

সময় তিনি বলেন, সন্ত্রাসীদের সিংহভাগই তো মধ্যে পুলিশ ও র‌্যাব সদস্যরা গ্রেফতার করেছেন। আশাকরি বাকিদেরকেও দ্রæতসময়ের মধ্যে গ্রেফতার করা সম্ভব হবে। শেখর সিকদারের সন্তানদের লেখাপড়াসহ পরিবারের সকল দায়ীত্ব তিনি বহন করবেন বলে ঘোষনা দেন। একই সাথে সকলকে ধৈর্যধারন করে শান্তিপূর্ন ভাবে প্রতিবাদ ও পুলিশকে সহায়তা করার আহŸান জানান।

এসময় স্বরূপকাঠি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, স্বরূপকাঠি পৌরসভার মেয়র মো. গোলাম কবির, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ, স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ বক্তৃতা করেন। সভা শেষে শেখর সিকদারের বাড়ীতে যান। এসময় তিনি তার স্ত্রী, সন্তান ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

তিনি এসময় সকলকে ধৈর্য ধারন করে শেখর সিকদারের আত্মার শান্তিকামনা করার আহŸান জানান। এরপর তিনি শেখর সিকদারের সমাধিতে ফুলদিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

কুড়িয়ানা বাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান গতকাল শুক্রবার পর্যন্ত বন্ধ রয়েছে। শুক্রবার রাতে ব্জার মন্দিরে প্রার্থনা শেষে সিদ্ধান্ত নেওয়া হবে।

উল্লেখ্য গত মঙ্গলবার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের চেয়ারম্যান মিঠুন হালদার ও তার দলবলের হামলায় ওই ইউনিয়নের সাবেক দুইবারের চেয়ারম্যান শেখর সিকদার নিহত হন।