মতলব উত্তরে মুক্তিযোদ্ধার বাড়িতে দুর্বৃত্তদের হামলা, ভাংচুর

স্টাফ রিপোর্টার :

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার লতরদি গ্রামের বীর মুক্তিযোদ্ধা সাবেক নৌকমান্ডো মনির হোসেনের বাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা।

২৬ ফেব্রুয়ারী সোমবার রাত আনুমানিক পৌনে আটটার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার মতলব উত্তর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন।

ভুক্তভোগীরা জানান, হঠাৎ করে মুখোশ পরে এসে ১০-১২ জন লোক এসে বিল্ডিংয়ের জানালা ভাংচুর শুরু করে। আর বলতে থাকে সাংবাদিক বাদশা কই, সে নির্বাচনে ঈগলের পার্টি করছে। এসব বলে আর ভাংচুর করে। সবাই ভয়ে আত্মহারা হয়ে যায়। বিল্ডিংয়ের বাইরে ও ভিতরে বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করেছে। বীর মুক্তিযোদ্ধা মনির হোসেনের ছেলে সাংবাদিক জাকির হোসেন বাদশা। পরে ৯৯৯ এ কল করলে মতলব উত্তর থানার এসআই রফিক ঘটনাস্থলে আসেন। সাংবাদিক জাকির হোসেন বাদশা জাতীয় দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার, স্থানীয় পত্রিকা দৈনিক চাঁদপুর সংবাদের সহ-সম্পাদক ও সরকার অনুমোদিত রাজধানী আইপি টেলিভিশনে কর্মরত আছেন। এ ঘটনায় সাংবাদিক বাদশার স্ত্রী ও শিশু বাচ্চা মেয়ে আতঙ্কিত হয়ে অসুস্থ হয়ে পড়ে। তিনি আরো বলেন, আমার বাবা অসুস্থ ,আমার বৃদ্ধ মা ভাঙচুরে বাধা দিতে গেলে আমার বাবাকে ঢিল ছুরে।

সাংবাদিক জাকির হোসেন বাদশা বলেন, ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না। যারাই এ ঘটনা করেছে আমি তাদের বিরুদ্ধে আইনগত প্রতিকার চাই এবং সুষ্ঠু বিচার চাই।