স্বরূপকাঠিতে ছেলে মেয়েসহ মা গ্রেফতার, সাড়ে তিন কেজি গাঁজা জব্দ

স্বরূপকাঠী প্রতিনিধি :

স্বরূপকাঠিতে মাদক কারবারি ছেলেমেয়েসহ ও মাকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় সাড়ে তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়। গত শুক্রবার রাতে উপজেলার পূর্ব সোহাগদল গ্রাম থেকে তাদের গাঁজাসহ আটক করা হয়। গ্রেফতারকৃতরা হলো ঐ গ্রামের মো. জহিরুল হকের স্ত্রী মোসা. দেলোয়ারা বেগম (৫০),তার ছেলে মো. বেল্লাল হোসেন (২৭) ও মেয়ে জায়েদা অক্তার স্বর্ণা (২৫)।

এ ঘটনায় জহিরুলসহ চার জনকে আসামী করে নেছারাবাদ থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। পুলিশ শনিবার সকালে আসামীদের পিরোজপুর আদালতে পাঠিয়েছে। পুলিশ সুত্রেজানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে ওইদিন রাতে এসআই মো. আলমগীর হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল মো. জহিরুল হকের ঘরে অভিযান চালায়।

এ সময় পুলিশজহিরুলের স্ত্রী দেলোয়ারা বেগম,তার ছেলে বেল্লাল ও মেয়ে স্বর্ণাকে আটক করে।পুলিশ আটককৃতদেরদেয়া তথ্যানুযায়ীজহিরুলের পাকঘরের মাটির নিচে পুতে রাখা ড্রাম থেকে অনুমানিক সাড়ে তিন কেজি গাঁজা উদ্ধার করে।পুলিশের উপস্থিতি টের পেয়ে জহিরুল সটকে পড়েন। নেছারাবাদ থানার ওসি মো. গোলাম ছরোয়ার বলেন,এ ঘটনায় থানায় মামলা হয়েছে।আসামীদের পিরোজপুর আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত প্রত্যেকের বিরুদ্ধেথানায় একাধিক মামলা রয়েছে।

মনপুরা উপজেলা আ’লীগের উদ্যোগে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস যথাযথ মর্যাদায় পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ ঘটিকায় উপজেলা আ’লীগ দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আ’লীগ যুগ্ন সাধারন সম্পাদক মোঃ মোশারেফ হোসেন মজনু ফরাজী সঞ্চালনায় সভার সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী। এই সময় উপজেলা আ’লীগ সহসভাপতি একেএম শাহজান ,তৈয়বুর রহমান ফারুক,যুগ্ন সাধারন সম্পাদক মোঃ অলিউল্যাহ কাজল,সাংগঠনিক সম্পাদক মোঃ বায়েজিদ কামাল,প্রচার সম্পাদক মোঃ ছালাহউদ্দিন,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ নাজিম উদ্দিন হাওলাদার,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোতাহার হোসেন ,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাফর মাষ্টার,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাজিমউদ্দিন রাসেল,সহ দপ্তর মোঃ জসিম মাষ্টার, সহ প্রচার সম্পাদক মোঃ জসিমউদ্দিন হাওলাদার,হাজির হাট ইউনিয়ন আ’লীগ সভাপতি আবুল কাশেম মাতাব্বর,সাধারন সম্পাদক মোঃ মহিউদ্দিন মিয়া,স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক মোঃ গিয়াসউদ্দিন আজম, ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ সুমন ফরাজী,শ্রমিকলীগ সভাপতি আবুয়াল হোসেন আবু মেম্বার,কৃষকলীগ সভাপতি আব্দুল খালেন কাঞ্চন সিকদারসহ উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।