নির্মল বিনোদন দিচ্ছেন ফ্যামিলি এন্টারটেইনমেন্ট বিডি’র রাকিব হাসান ও খাইরুল ইসলাম

বিনোদন প্রতিবেদক :
বর্তমান সময়কে প্রযুক্তির সহজলভ্য যুগ বলা হয়। এ যুগে চারপাশে যেদিকে চোখ ঘুরানো যায় কোনো না কোনো ভাবে ভাইরাল বিষয় পাওয়া যায়। কেউ ভাইরাল করে কেউ ভাইরাল হয়। কেউ ভাইরাল হতে চায়। এই ভাইরাল নিয়েও আছে অনেক প্রশ্ন।

বেশির ভাগ মানুষই বলেন এখন নেগেটিভ বিষয় নিয়েই মানুষ ভাইরাল হচ্ছে। শোবিজের কথা বললে বিষয়টি আরও তাজ্জব হওয়ার উপক্রম। তবে এই ভাইরালের যুগে সুস্থ ধারার বিনোদন দিতে অবিরল কাজ করছেন রাকিব হাসান ও খাইরুল ইসলাম। সমাজ নিয়ে নিজেদের চিন্তাগুলো কন্টেন্ট নির্মাণের মাধ্যমে বাংলা ভাষাভাষি পৃথিবীকে জানিয়ে দিেেচ্ছন নিয়মিত।

যার জন্য প্রতিষ্ঠা করেন ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজ, ফ্যামিলি এন্টারটেইনমেন্ট বিডি। কোনো রকম যৌন সুরসুরি কিংবা ধর্মবিদ্বেষ না করে। নির্মল আনন্দ দেয়ার মাধ্যমেই এগিয়ে যাচ্ছেন তারা। সেই ২০১৮ সাল থেকে শুরু করে এখনও একই নিয়মে প্রতি সপ্তাহে একটি করে ভিডিও কন্টেন্ট প্রকাশ করছেন। রাকিব হাসান ও খাইরুল ইসলামের কন্টেন্টের মূল উপজিব্য হচ্ছে, সমাজের নানা দূষিত বিষয়গুলো কমেডির মাধ্যমে মানুষকে জানিয়ে দেয়া।

একদিকে যেমন মানুষ প্রতিবাদ খুঁজে পায় অন্য দিকে নির্মল হাসি হেসে যান তাদের ভিডিও দেখে। বিশেষ করে এ বিষরে সত্যতা পাওয়া যায় ফ্যামিলি এন্টারটেইনমেন্ট বিডি’র সব ভিডিওর মন্তব্যের ঘরে চোখ রাখলে।

এ বিষয়ে রাকিব হাসান ও খাইরুল ইসলাম বলেন, ‘আমাদের মূল লক্ষ্য হচ্ছে আমাদের চিন্তাগুলো, সমাজ নিয়ে আমরা কি ভাবছি? সমাজের অসংগতিগুলো আসলে কি? সেগুলো কমেডির মাধ্যমে মানুষকে জানিয়ে দেয়া। এখনও পর্যন্ত নিরলস কাজ করে যাচ্ছি। যত দিন বেঁচে থাকি সত্য সুন্দরও নির্মল আনন্দ দেয়ার লক্ষ্য নিয়ে কাজ করে যাবো।’

ভাইরাল প্রসঙ্গে তারা আরও বলেন, ‘আমরা সত্যিকার অর্থে ভাইরাল হতে কাজ করি না। ভাইরাল ও তথাকথিত পরিচিতির অনেক সুযোগ আছে আমাদের। নানা রকম কাজের প্রস্তাবও আসে। কিন্তু আমরা চাই মানুষকে নির্মল আনন্দ দিতে। সমাজের নানা বিষয় নিয়ে কথা বলতে। এখন পর্যন্ত কতটুক পেরেছে তা দর্শক বলতে পারবেন। আমরা সকলের কাছে দোয়া চাই যাতে ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিতে পারি।’

প্রকাশিত : মঙ্গলবার,  ২৩  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন