‘নির্বাচনী মাঠের পরিবেশ অশান্ত হয়ে উঠছে’

ফরিদগঞ্জ(চাঁদপুর) সংবাদদাতা :
ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদের প্রার্থী আমীর আজম রেজা মঙ্গলবার (২১মে ) রাতে জরুরী সংবাদ সম্মলনে করেছেন।

ফরিদগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে এই চেয়ারম্যান প্রার্থী বলেন, সারা দেশে দুই দফায় অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে বিশেষ করে ইভিএম এর মাধ্যমে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করছে। আমি আশা করছি আগামী ২৯মে অনুষ্ঠিতব্য ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সেই ধারাবাহিকতাই অব্যাহত থাকবে। কিন্তু নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই পরিবেশ অশান্ত হয়ে উঠছে।

ইতিমধ্যেই বিভিন্ন স্থানে আমার পোস্টার ব্যানার ছিঁেড় ফেলা হয়েছে। আমার প্রচার কাজে মাইক ও গাড়ী ভাংচুর ছাড়াও বেশ কয়েকজন কর্মী সমর্থকের উপর হামলা হয়েছে। প্রতিপক্ষ খাজে আহমেদ মজুমদারের অনুসারি একদল কিশোর গ্যাং হরহামেসা এই কাজ করে যাচ্ছে। আমি মৌখিক ভাবে বিষয়টি প্রশাসনকে জানিয়েছি। ইতিমধ্যেই আমরা জানতে পেরেছি আগামী ২৫ মে থেকে তারা আরো সহিংস হয়ে উঠবে। তারা আমার আনারস প্রতীকের কোন কর্মীকে মাঠে থাকতে দিবে না। তাদের হুমকি ধমকি এবং মেরে ফেলার হুমকি দেয়া হচ্ছে। প্রশাসন কোন ব্যবস্থা না নিলে এবং সন্ত্রাসী কার্যক্রম এভাবে চলতে থাকলে আমার নির্বাচন বর্জন করা ছাড়া আর কোন গতান্তর থাকবে না। তবে আমি শেষ পর্যন্ত নির্বাচনে থেকে এর শেষ দেখে যাবো।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র মাহফুজুল হক। এসসম তিনি বলেন, আমিও তাদের হুমকি মুখে রয়েছি। আমি প্রশাসনকে কঠোর ব্যবস্থা নেয়ার দাবী করছি এবং জনগণকে তাদের কাঙ্খিত প্রার্থীকে ভোট দেয়ার ব্যবস্থা করার দাবী করছি। আমরা অচিরেই সন্ত্রাসীদের তালিকা প্রশাসনকে দিবো।

প্রকাশিত :  বুধ বার,  ২৩  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন