ফরিদপুরের মধুখালীতে প্রেমের ফাঁদে ফেলে কিশোরী ধর্ষণ

ফরিদপুরের মধুখালীতে প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ ওঠেছে হৃদয় শেখ (২২) নামের এক যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার (৪ জুন) এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে মামলা করেছেন।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, প্রতিবন্ধী কিশোরীর সঙ্গে উপজেলার রায়পুর ইউনিয়নের জগন্নাথদি গ্রামের হারান শেখের ছেলে হৃদয় শেখ (২২) প্রেমের সম্পর্ক গড়ে তোলে। একপর্যায়ে তিনি বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছেন। ফলে ওই কিশোরী বর্তমানে চার মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে।

ভুক্তভোগী ওই কিশোরী বলেন, হৃদয় সেখ আমাকে প্রেমের ফাঁদে ফেলে নানান স্বপ্ন দেখাতেন। সে আমাকে অনেক জায়গায় ঘুরতে নিয়ে যেতেন। তিনি আমাদের বাড়ির পাশের মল্লিকের লিচুর বাগানে দেখা করার জন্য বলতেন। একদিন সেখানে দেখা করতে গেলে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন। এতে আমি এখন চার মাসের অন্তঃসত্ত্বা। আমি এর সঠিক বিচার চাই।

এ ব্যাপারে অভিযুক্ত হৃদয় সেখের বক্তব্য জানতে মোবাইল ফোন ও বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি।

হৃদয়ের বাবা হারান সেখ বলেন, হৃদয়ের সঙ্গে ওই মেয়েটির সম্পর্ক যখনই জানতে পেরেছি আমি তখনই হৃদয়কে বকাঝকা করি। তারপর থেকে আমার ছেলে ওই মেয়ের সঙ্গে সম্পর্ক রাখেনি।

এ বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ধর্ষণের অভিযোগে মধুখালী থানায় একটি মামলা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।