সখীপুরের বহেড়াতৈল ইউনিয়নবাসীর মাদকবিরোধী মানববন্ধন

মেহেদী হাসান রাসেল :

টাঙ্গাইলের সখীপুর উপজেলার বহেড়াতৈল ইউনিয়নে আজ ২০ আগস্ট (শুক্রবার) বিকাল ৪ টার সময় বগাপ্রতিমা গ্রামবাসীর উদ্যোগে মানব বন্ধনের আয়োজন করা হয়।

মানব বন্ধনে উপস্থিত ছিল বাংলাদেশ ছাত্রলীগ বুয়েটে শাখার সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ- সম্পাদক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ।

এ সময় উপস্থিত ছিলেন বহেড়াতৈল ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ওয়াদুদ হোসেন, সখীপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ কামরুল হাসান, উপজেলা স্বেচ্ছাসবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক খলিলুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রবিসহ সখীপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ সাধারণ সম্পাদক সবুজ মিয়াসহ প্রমুখ।

এ সময় এলাকার দিনমজুর ও সাধারণ মানুষজন উপস্থিত ছিলেন।

আতাউল মাহমুদ তার বক্তব্যে বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরোদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। মাদকমুক্ত সমাজ পারে দেশকে উন্নয়নে মূল শিকড়ে পৌছে দিতে। পরিশেষে তিনি আহ্বান করেন, আসুন আমরা সবাই মিলে মাদক মুক্ত সমাজ গড়ি। মাদক বর্তমানে পৃথিবীর প্রতিটি দেশের মানুষই কমবেশি আসক্ত। তেমনি বাংলাদেশও এর অনেক প্রভাব রয়েছে।

বিশেষ করে বাংলাদেশের তরুণ এবং যুবক বয়সের মানুষেরা এতে বেশি আসক্ত হয়। মাদকাসক্ত ব্যক্তি পরিবার সমাজ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। মাদক গ্রহণের ফলে তাদের জীবন খুব সহজেই ধ্বংস হয়ে যায়। এই অবস্থায় তাদেরকে এই মাদকের জীবন থেকে বের করে আনা সকলের দায়িত্ব।