সখীপুরে কালিয়া ইউনিয়ন গ্রাম পুলিশ খোরশেদ আলমের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :

টাঙ্গাইলের সখীপুরে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের ঘর দেওয়ার কথা বলে এক গ্রাম পুলিশের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে। উপজেলার কালিয়া ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ খোরশেদ আলমের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত ৫ সেপ্টেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সাহেরা খাতুন নামে এক ভুক্তভোগী লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, কালিয়া ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ খোরশেদ আলম। তিনি প্রায় এক বছর আগে ওই ইউনিয়নের বড়চওনা গায়েন মোড় এলাকার স্বামী পরিত্যক্তা সাহেরা খাতুনের কাছ থেকে সরকারি ঘর দেওয়ার কথা বলে ১৪ হাজার টাকা নেন। এখন ঘর দেওয়া তো দূরের কথা, টাকাও ফেরত দিচ্ছে না। টাকা চাইতে গেলে তিনি গালি-গালাজ ও হুমকি ধামকি দিচ্ছেন।

ভুক্তভোগী সাহেরা খাতুন বলেন, এক বছর আগে ঘর দেওয়ার কথা বলে আমার কাছে ২০ হাজার টাকা দাবি করে চকিদার খোরশেদ। সেখান থেকে আমি ঋণ করে ১৪ হাজার টাকা দিয়েছি। অনেক দিন হয়ে গেল আজও ঘর দেওয়ার নাম নেই। টাকা ফেরত চাইতে গেলে আমাকে গালি-গালাজ করে। আমার ঘর দরকার নেই, টাকা ফেরত চাই।

এ বিষয়ে অভিযুক্ত গ্রাম পুলিশ খোরশেদ আলম বলেন, ওই মহিলার সাথে পারিবারিক বিরোধ রয়েছে। ‘আমি ঘর দেওয়ার নামে কোনও টাকা নেইনি। এ বিষয়ে কিছুই জানি না।

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

কালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম কামরুল হাসান হারেজ বলেন, বিষয়টি আমি শুনেছি। যেহেতু ইউএনও স্যারের কাছে অভিযোগ দেওয়া হয়েছে ওনিই তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

উপজেলা নির্বাহী অফিসার চিত্রা শিকারী বলেন, এই ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?