‘‌নৌকার মনোনয়ন চেয়েও যারা পাননি, তাদের পুরস্কার আছে’

নিজস্ব প্রতিবেদক, রংপুর
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে যাদের দলীয় প্রতীক দেয়া হয়েছে তাদের পক্ষে কাজ করে নৌকাকে জেতাতে হবে। এ নৌকা বঙ্গবন্ধুর নৌকা, এ নৌকা শেখ হাসিনার নৌকা। তাই নৌকা মার্কাকে সম্মিলিত চেষ্টায় জেতাতে হবে। নিজের ক্ষুদ্র স্বার্থকে পরিহার করে দলের বৃহৎ স্বার্থকে এগিয়ে নিতে হবে। কে নৌকা পেল আর কে পেল না সেটা বড় কথা নয়। যাকে নৌকা দেওয়া হয়েছে তার পক্ষে কাজ করতে হবে।

শুক্রবার নব্দীগঞ্জে টিপু মুনশি কোল্ড স্টোরেজে কাউনিয়া উপজেলার আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থী ও দলীয় নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভায় মন্ত্রী এসব কথা বলেন।

বাণিজ্য মন্ত্রী আরো বলেন, যারা নৌকার মনোনয়ন চেয়েছিলেন কিন্তু পাননি তাদেরও পুরস্কার আছে। আমরা তাদের দলের বড় পদে বসাবো, একই ব্যক্তি চেয়ারম্যান, জেলা ও উপজেলা আওয়ামী লীগের কমিটিতে বড় পদ- এবার আর তা হবে না। তাই সকল ভেদাভেদ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করবেন এটা আমার অনুরোধ। মতবিনিময় সভায় দলীয় মনোনয়ন পাওয়া কাউনিয়ার ছয় প্রার্থীও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

কাউনিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম মায়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মো. মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু, কাউনিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলদার আলী প্রমূখ।

এছাড়া জেলার সকল ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকসহ তৃণমূল পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। সন্ধ্যায় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি সহিংসতায় ক্ষতিগ্রস্তদের দেখতে পীরগঞ্জে মাঝিপাড়ায় যান। এসময় তিনি তাদের খোঁজ খবর নেন।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?