চাঁদপুর মুন্সীরহাটে দুই দফা অতর্কিত হামলায় ব্যবসায়ীসহ আহত ৬

স্টাফ রিপোর্টার :

চাঁদপুরের মুন্সীরহাট বাসস্ট্যান্ডে সন্ত্রাসী হামলায় ওয়াইফাই ব্যবসায়ীসহ ৬ জন আহত হয়েছে। ৩০ অক্টোবর শনিবার দুপুর ১২টায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ক্যাবল ব্যবসায়ী চাঁদপুর বন বিভাগ রোডের বাসিন্দা মেহেদী হাসান, সাকিবুল হাসান, সাগর হোসেন, রিয়াদ হোসেন, ইশাত গাজী ও ইমরান হোসেন। এদের মধ্যে সাকিবুল হাসান ও ইশাতের অবস্থা গুরুতর হওয়ায় তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসাসেবা নিয়েছেন।

আহতরা জানায়, শনিবার দুপুরে ব্যবসায়ীক কাজে তারা মুন্সীরহাট বাজারে গেলে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় হারুনের ছেলে হানিফ তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে আহত করে। বিষয়টি মিমাংসার জন্য সাথে সাথেই ঘটনাস্থলে সালিস ডাকে এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

সালিশ চলাকালীনবস্থায় হারুন, তার দু’ ছেলে সবুজ ও হানিফ, সেলিম, কবির, ফারুকসহ ১৫/২০ জন মিলে লাঠিসোঠা নিয়ে ফের তাদের ওপর হামলা চালিয়ে মেহেদী হাসান, রিয়াদ হোসেন, সাকিবুল হাসান, সাগর হোসেন, ইশাত গাজী ও ইমরান হোসেনকে বেধড়ক মারধর করে আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফরহাদুল করীম জানান, এদের মধ্যে সাকিবুল হাসান ও ইশাতের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাগরের মাথায় ৫টি সেলাই ও ইমরানের বাম হাতে প্লাস্টার করে বাড়িতে চিকিৎসা নেয়ার পরামর্শ দেয়া হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

এ বিষয়ে অভিযুক্তদের কোন বক্তব্য পাওয়া যায়নি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহতরা।

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?