রাজৈর পৌরসভা “গ” থেকে “খ” শ্রেণিতে উন্নীত করনে প্রধানমন্ত্রীকে পৌর মেয়রের ধন্যবাদ

রাজু আহমেদ, মাদারীপুর :

মাদারীপুরের রাজৈর পৌরসভা “গ” থেকে “খ” শ্রেণিতে উন্নীত করনে প্রধানমন্ত্রীক শেখ হাসিনাকে রাজৈর পৌরসভার মেয়র নাজমা রশীদ, প্যানেল মেয়র, সচিব, প্রকৌশলী ও কাউন্সিলরা ধন্যবাদ জানিয়েছে।

২৬ জানুয়ারি ( বৃহস্পতিবার) দুপুরে রাজৈর পৌরসভা মেয়রের কার্যালয়ে এক মতবিনিময় সভায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী, সচিব, উপসচিব ও রাজৈর পৌরবাসিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মেয়র ও কাউন্সিলররা।

এসময় উপস্থিত ছিলেন পৌর সচিব মনিরুজ্জামান শিকদার, সহকারী প্রকৌশলী কামরুজ্জামান, প্যানেল মেয়র মিজানুর রহমান, কাউন্সিল মহসীন ফকির, বাহাউদ্দীন মোল্লা, আজিজুর রহমান হাওলাদার, মো নুরে আলম, আহম্মাদ কবিরাজ, সংরক্ষিত নারী কাউন্সিলর কোহিনূর বেগম, লাইজু বেগমসহ প্রমূখ।

উল্লেখ রাজৈর পৌরসভা ২০১২ সালে প্রতিষ্ঠার পর থেকে “গ” শ্রেণির অন্তর্ভুক্ত ছিল, গতবছর মন্ত্রণালয়ে ” খ” শ্রেণির জন্য আবেদনের প্রেক্ষিতে গত ২৪ জানুয়ারি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের পৌর-২ শাখার প্রজ্ঞাপনের বিগত ১১ সালের ৩১মে তারিখের ৮১১নং স্বারকে জারিকৃত পরিপত্র মোতাবেক সরকার মাদারীপুর জেলার রাজৈর পৌরসভাকে “গ” শ্রেণি হতে “খ” শ্রেণিতে উন্নীত করে।

প্রিয়সময়/মাজহারুল