দোহারে ট্রাকচাপায় ২য় শ্রেণীর শিক্ষার্থী নিহত

মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ প্রতিনিধি :

ঢাকার দোহারের বিলাশপুর ইউনিয়নের রামনাথপুর এলাকায় বালু ভর্তি ট্রাকের চাপায় মো.জালাল উদ্দিন নামে নয় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সে ঐ এলাকার মহিন হাওলাদারের ছেলে এবং রাধানগর প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেল সারে চারটার দিকে দোকানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় জালাল। পরে পাশের রাস্তায় উঠলে দ্রুত গতিতে আসা একটি বালু ভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি। এসময় স্থানীয়রা ট্রাক ও চালক সবুজকে আটক করে রাখেন।

পরে ঘটনাস্থল থেকে দোহার থানা পুলিশ ও বিলাশপুর ইউনিয়ন পরিষদরে চেয়ারম্যান রাশেদ চোকদারের সহায়তায় ট্রাক ও চালককে আটক করে থানায় নিয়ে আসা হয়। ট্রাকটি মেসার্স সর্দার এন্টারপ্রাইজের মালিক হেলাল সরদার ও বিল্লাল সরদারের বলে জানা যায়।

দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামাল বলেন দুর্ঘটনার খবর পেয়ে আমরা ট্রাক ও চালককে আটক করি। এবিষয়ে নিহতের পরিবার অভিযোগ বা মামলা করলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে জালালের মৃত্যুতে তার পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। তাদের আহাজারিতে ভারি হয়ে উঠেছে এলাকার পরিবেশ। এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন নিহতের পরিবারসহ স্থানীয়রা।