শেরপুরে এক রাতে ৬টি সেচ পাম্প চুরির ঘটনায় একজন গ্রেফতার ও মালামাল উদ্ধার

কাকন সরকার, শেরপুর প্রতিনিধি:

শেরপুরে এক রাতের ছয়টি সেচ পাম্প চুরির চাঞ্চল্যকর ঘটনায় জুয়েল মিয়া (২৫) নামের একজনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। জুয়েল মিয়া সদর থানার গনই মমিনাকান্দা গ্রামের আলহাজ্ব চান্দু মিয়া ছেলে। পড়ে তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ তল্লাশি চালিয়ে তার বসত ঘর থেকে চুরি যাওয়া দুইটি পাম্প উদ্ধার করে।

উল্লেখ্য, গত ১২ মার্চ রাতে সদর উপজেলার চক আন্ধারিয়া গ্রামে ছয়টি বিদ্যুৎ চালিত সেচ পাম্প চুরির ঘটনা ঘটে। চাঞ্চল্যকর ওই চুরির ঘটনাটি নিয়ে পত্রপত্রিকায় খবর প্রকাশিত হয়। খবর পেয়ে সদর থানার অফিসার ইনচার্জ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে ঘটনায় জড়িত ব্যক্তিদের সনাক্তপূর্বক জড়িতদের গ্রেপ্তার ও চুরি হওয়া মালামাল উদ্ধারে অভিযান চালায় সদর থানা পুলিশ।

আজ জেলা পুলিশের দেয়া এক প্রেসিং সূত্রে জানা যায়, শেচ পাম্প চুরির ঘটনায় ১৫ মার্চ সদর থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী সেলিম মিয়া (৩৫)। মামলা রুজু হওয়ার পর তদন্তকারী কর্মকর্তা এসআই মাইনুল রেজা অভিযান পরিচালনা করে জুয়েল মিয়াকে গ্রেফতার করেন। জুয়েল মিয়া চুরির ঘটনা স্বীকার করে আরো তিন/চার জন সহযোগী চুরের নাম জানালেও তদন্তের স্বার্থে পুলিশ তাদের নাম প্রকাশ করেনি। গ্রেপ্তারকৃত জুয়েল মিয়ার নামে ইতিপূর্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও পেনাল কোডের বিভিন্ন ধারায় শেরপুর সদর থানায় ৮টি এবং বগুড়া জেলার শিবগঞ্জ থানায় একটি মামলা রয়েছে।