শেরপুরে হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি :

শেরপুর জেলার সদর উপজেলার পৌর এলাকা সজবরখিলা থেকে ৫গ্রাম হেরোইনসহ মো. ইমরুল হাসান (৪২)নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর।গত ২১ মার্চ মঙ্গলবার বিকাল ৪টা ১০ মিনিটে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তি সদর থানার দক্ষিন নওহাটা এলাকার মো. আমিনুল ইসলামের ছেলে।

র‍্যাব-১৪, জামালপুর এর প্রেস ব্রিফিং সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‍্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার সদর থানাধীন পৌরসভার সজবরখিলা এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ীকে মো. ইমরুল হাসানকে ৫গ্রাম হেরোইন সহ গ্রেপ্তার করা হয়। এসময় তার নিকট থেকে নগদ ৫ শত টাকা, সীম সহ ১টি মোবাইল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের বাজার মূল্য আনুমানিক ৫০ হাজার টাকা।

গ্রেপ্তারকৃত আসামী ইমরুল হাসানকে র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা গেছে, সে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য সংগ্রহ পূর্বক ভ্রাম্যমান অবস্থায় শেরপুর জেলা সহ দেশের বিভিন্ন এলাকার মাদক সেবিদের নিকট খুচরা ও পাইকারী দামে মাদক ক্রয় বিক্রয় এবং সরবরাহ করে আসছে। গ্রেপ্তারকৃত আসামী ইমরুল হাসানের বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে