শেরপুরে “বাংলাদেশ প্রেসক্লাব” জেলা শাখার সম্মেলন বাস্তবায়নে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

কাকন সরকার, শেরপুর প্রতিনিধি:

“মুক্তিযুদ্ধের চেতনার ঐক্যবদ্ধতা ও অধিকার প্রতিষ্ঠায় সর্বস্তরের সাংবাদিক জাগো”এ প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ প্রেসক্লাব শেরপুর জেলা শাখার সম্মেলন বাস্তবায়নে প্রস্তুতি সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৫ এপ্রিল বুধবার বিকেলে বাংলাদেশ প্রেসক্লাব শেরপুর জেলা শাখার উদ্যোগে পৌরশহরের মাধবপুরস্থ রোটারী ক্লাব ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব’র কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট সাংবাদিক ফরিদ খান।

বাংলাদেশ প্রেসক্লাব শেরপুর জেলা শাখার উদ্যোক্তা ও আহ্বায়ক মো: নূর-ই- আলম চঞ্চলের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ নমশের আলমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, বিশেষ অতিথি ময়মনসিংহ জেলা ও বিভাগীয় সভাপতি সাংবাদিক খালেদুজ্জামান পারভেজ বুলবুল, নেত্রকোনা জেলা শাখার সভাপতি সাংবাদিক শামিম তালুকদার, কিশোরগঞ্জ জেলা শাখার আহ্বায়ক সাংবাদিক প্রদীপ কুমার সরকার, জামালপুর জেলা শাখা’র সদস্য সচিব সাংবাদিক মো: নজরুল ইসলাম, বাংলাদেশ প্রেসক্লাব শেরপুর জেলা শাখার উপদেষ্টা ও বিজয় টিভির জেলা প্রতিনিধি মো: জিএম আফসার বাবুল, যমুনা টিভির স্টাফ রিপোর্টার আদিল মাহমুদ উজ্জ্বল, দেশ টিভির জেলা প্রতিনিধি রফিক মজিদ, আনন্দ টিভির জেলা প্রতিনিধি ও রিপোর্টার্স ইউনিটির শেরপুর জেলার সভাপতি মারুফ আহমেদ এবং সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কাকন সরকার, বাংলাদেশ প্রেসক্লাব ঝিনাইগাতী উপজেলা শাখার আহ্বায়ক মো: রফিকুল ইসলাম,যুগ্ম আহ্বায়ক মো: সাইফুল ইসলাম জুয়েল, নালিতাবাড়ী উপজেলার আহবায়ক মোঃ আবুল কাশেম, নকলা উপজেলার আহবায়ক নজরুল ইসলাম প্রমুখ।

সম্মেলনে বাংলাদেশ প্রেসক্লাব’র কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খান প্রধান অতিথির বক্তব্যে, মুক্তিযুদ্ধের চেতনার ঐক্যবদ্ধতা ও অধিকার প্রতিষ্ঠায় সর্বস্তরের সাংবাদিক জাগো এর বিভিন্ন দিক-নির্দেশনা মূলক চিত্র তুলে ধরে আলোচনা করেন। এক‌ইসাথে বাংলাদেশ প্রেসক্লাবের পক্ষ থেকে
সাংগঠনিক ভাবে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি। এসময় জেলা ও উপজেলা থেকে বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।