শিবচর রিপোর্টার্স ইউনিটির আহবায়ক কমিটি ঘোষণা

মাজহারুল ইসলাম (রুবেল) :

মাদারীপুরের শিবচর রিপোর্টার্স ইউনিটির (এসআরইউ) আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক দেশরুপান্তরের শিবচর প্রতিনিধি মো: রফিকুল ইসলাম রাজাকে আহবায়ক ও দৈনিক কালবেলার শিবচর প্রতিনিধি আবু সালেহ মুছাকে সদস্য সচিব করা হয়েছে ।

রোববার সন্ধ্যা ৭টার দিকে শিবচর উপজেলার স্থানীয় সড়ক ৭১ এর সংগঠনের অস্থায়ী কার্যালয়ে দোয়া ও ইফতার মাহফিলের পরে কমিটি ঘোষণা করা হয়।

কমিটির যুগ্ন আহবায়ক হলেন- দৈনিক ইনকিলাবের রাশেদুল ইসলাম রাসেল।

এতে সদস্যরা হলেন, গ্লোবাল টিভির মাদারীপুর প্রতিনিধি কাইয়ুম হোসেন, দৈনিক নব চেতনার শিবচর উপজেলা প্রতিনিধি অপূর্ব চৌধুরী জয়, দৈনিক মানবজমিনের শিবচর উপজেলা প্রতিনিধি হায়দার আলী, ইউটিভির শিবচর উপজেলা প্রতিনিধি আতিকুর রহমান পায়েল, দৈনিক সকালের সময়ের শিবচর উপজেলা প্রতিনিধি নাজমুল হোসেন লাবলু, দৈনিক যায়যায়দিনের শিবচর উপজেলা প্রতিনিধি এস.এম. দেলোয়ার হোসাইন, দৈনিক নয়াদিগন্তের শিবচর উপজেলা প্রতিনিধি মো: রোমান জমাদ্দার, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশের শিবচর উপজেলা প্রতিনিধি মাজাহারুল ইসলাম (রুবেল), দৈনিক স্বাধীন মতের শিবচর উপজেলা প্রতিনিধি শাহিন মিয়া, দৈনিক ঔশী বাংলার শিবচর উপজেলা প্রতিনিধি খালিদ জিহাদ খান, দৈনিক গন মুক্তির শিবচর উপজেলা প্রতিনিধি এস এম আফজাল হোসেন, দৈনিক সময়ের কাগজের শিবচর উপজেলা প্রতিনিধি মো: সাহাব উদ্দিন ও দ্যা ডেইলি পোস্ট এর শিবচর উপজেলা প্রতিনিধি তৌকির চৌধুরী।

সভায় সাংবাদিকদের সকল ন্যায়সঙ্গত দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে হামলা, মামলার শিকার সাংবাদিকদের পাশে থাকা এব্ং নীতি-নৈতিকতার সঙ্গে সংগঠন পরিচালনাসহ বিভিন্ন বিষয় উঠে আসে। একই সঙ্গে গঠণতন্ত্র প্রণয়ন, সদস্য সংখ্যা বৃদ্ধি, মিট দ্যা প্রেস আয়োজন ও আগামী ৬ মাসের পরে পুর্নাঙ্গকমিটি করাসহ বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

প্রিয়সময়/মাজহারুল