উদ্যোক্তা ও অভিনেত্রী সেঁজুতির জন্মদিন আজ

বিনোদন প্রতিবেদক
জনপ্রিয় অভিনেত্রী সেঁজুতি খন্দকারের আজ জন্মদিন। জন্মদিন উপলক্ষে ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন এ অভিনেত্রী। টেলিভিশন নাটক ও মিউজিকাল ফিল্মে অভিনয়ের জন্য সেঁজুতি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। তবে নিজেকে অভিনেত্রী ও উদ্যোক্তা হিসেবে পরিচিত দিতে স্বাচ্ছন্দ বোধ করেন।

২০১১৬ সালে সেঁজুতি খন্দকার মিডিয়ায় আত্মপ্রকাশ হয় একটি বেসরকারি টেলিভিশন নাটকের মাধ্যমে । এরপর থেকে শতাধিক নাটক অভিনয় করেছেন তিনি। সেঁজুতি ২০১৯ সালে প্রতীক হাসানের গানে “তুমি আমার বাবু”,ও আসিফ আহমেদ নিলয়ের “খোদা তোমার কেমন বিচার”মিউজিক ভিডিওতে মডেলিং করেন। এছাড়াও রাজীব এর “মা আমার মা”সহ তার বেশ কিছু মিউজিক ভিডিও ব্যাপক প্রসংশিত হয়।

তিনি “লাইফবয়”, “প্রাণ”, “এ সি আই”ও হ্যাচারী বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। এতে বেশ প্রশংসিত হোন। সেঁজুতি খন্দকারের “দেশ টাইম ” নামে একটি নিউজ পোর্টাল রয়েছে। এতে তিনি “দেশ টাইম “এর প্রকাশক ও সম্পাদক হিসেবে কাজ করছেন ।

সেঁজুতি খন্দকারের জন্মদিন কেমন কাটছে জানতে চাইলে, সেঁজুতি খন্দকার জানালেন, এবার পরিবারের সঙ্গে জন্মদিনটি কাটাবেন তিনি। বিশেষ এ দিনটি পরিবারের মানুষের সঙ্গেই কাটাতে পছন্দ করেন। তবে কাছের মানুষ ও সহকমীর সঙ্গে সময় কাটাবেন। তবে জন্মদিনের উৎযাপন শুরু ১৪ আগষ্ট রাত থেকেই।সন্ধ্যায় বান্ধবীদের সাথে কাটার প্লান আছে।

সেঁজুতি বলেন, জন্মদিন আসছে ছোটবেলায় চলে তাই, দিনটিতে সবার শুভেচ্ছা পেতে ভালো লাগে, এখন অবশ্য দূরত্ব, কাজের জন্য ভিন্ন জায়গায় থাকার জন্য ফোনে ও ফেসবুকে বেশী শুভেচ্ছা জানায়, তবে এটা পেতে অনেক ভালো লাগে, বিশেষকরে সুন্দর গিফট পেতে। মায়ের হাতের মজার রান্না ও বাবার দেয়া নতুন জামা ও গিফট খুব মিস করি। তিনি আরো বলেন, অভিনেত্রী হিসেবে এখন অনেক দায়িত্বশীল হয়ে ভক্তদের ভালবাসায় নতুন নতুন কাজ দিয়ে যেতে চাই। সবার কাছে দোয়া ও ভালোবাসা চাই।