স্বরূপকাঠির গুয়ারেখা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিরালাল বড়াল মারা গেছেন

স্বরূপকাঠি প্রতিনিধি :

স্বরূপকাঠির গুয়ারেখা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, ঐতিহ্যবাহী ইএসপি ইনষ্টিটিউশন ,বাটনাতলার অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক হিরালাল বড়াল(৭২) পরলোকগমন করেছেন। শিক্ষতার পাশাপাশি রাজনীতিও করেছেন।

এলাকার উন্নয়নে তিনি ছিলেন কড়িৎকর্মা। সে কারনে এলাকাই নয় গোটা উপজেলার অধিকায়ম মানুষ এক নামেই তাকে চিনতেন। গতকাল বৃহস্পতিবার সকালে হৃদ রোগে আক্রান্ত হলে তাকে দ্রæত হাসপাতালে নেওয়ার পথে ইন্দুরহান একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মৃত্যুকালে স্ত্রী ,১ ছেলে, ১ মেয়ে রেখে গেছেন। বিকেলে নিজ বাড়ীতে তার মেষ কৃত্য অনুষ্ঠিত হয়েছে।

হিরালাল বড়ালের মৃত্যুতে মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রী শম রেজাউল করিম, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা একেএমএ আউয়াল, সম্পাদক অ্যাডভোকেট কানাইলাল বিশ^াস, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক এসএম মুইদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান গাজী মিজানুর রহমানসহ আওয়ামীলীগের উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।