অগ্নিসন্ত্রাসীদের মোকাবেলার শক্তি-সামর্থ দেশের মানুষ অর্জন করেছে : কুমিল্লায় মন্ত্রী তাজুল ইসলাম

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা ব্যুরো : ২৯ নভেম্বর ২০২৩

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট কুমিল্লা-৯ (লাকসাম- মনোহরগঞ্জ) আসনে সংসদীয় নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

আজ বুধবার দুপুরে মন্ত্রীর মনোনয়ন পত্র জমা দেওয়ার এসময় মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাইয়ুম, উপজেলা চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, লাকসাম পৌর মেয়র আবুল খায়েরসহ অন্যরা উপস্থিত ছিলেন।

পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, অতীতে বিএনপি নির্বাচন করতে দেবে না বলে অগ্নিসন্ত্রাস করেছিল। মানুষ পুড়িয়ে মেরেছিল, এমন লজ্জা জনক ঘটনার অভিজ্ঞতা এদেশে মানুষের ছিল না। পরবর্তীতে মানুষ তাদের মোকাবেলা করেছিল। অত্যন্ত দুঃখজনক ও বেদনাদায়ক এ অভিজ্ঞতা মোকাবেলা করার শক্তি সামর্থ্য বাংলাদেশের মানুষ  অর্জন করেছে।

অতএব অগ্নিসন্ত্রাসকে যেখানে মানুষ মোকাবেলা করেছে, এখন মৃত্যু পদযাত্রীদের (বিএনপি-জামাত) মানুষ মোকাবেলা করবে না। যারা অগ্নি সন্ত্রাস করেছে তারা আজ অনেক দুর্বল। তারা যখন সবল ছিল, অনেক শক্তিশালী ছিল তখন বাংলাদেশের মানুষ তাদের মোকাবেলা করেছিল।

মন্ত্রী আরো বলেন  হরতাল এবং অবরোধের নামে তাদের কর্মসূচির সাথে মানুষের সম্পৃক্ততার কোন অস্তিত্ব খুঁজে পাওয়া যায় না। বিএনপি একটি রাজনৈতিক দল তাদের নির্বাচনে আসার বিষয়ে আমাদের সব সময় আহ্বান ছিল।