কুয়াকাটা প্রেসক্লাবের প্রয়ত সদস্য খান এ রাজ্জাক এর ১ম মৃত্যু বার্ষিকীতে স্মরনসভা ও দোয়া

জাকারিয়া জাহিদ,কুয়াকাটা পটুয়াখালী :

কুয়াকাটা প্রেস ক্লাবের প্রয়ত সদস্য ও কুয়াকাটা খানাবাদ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক খান এ রাজ্জাক এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে কুয়াকাটায় প্রেসক্লাবের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১ ডিসেম্বর ) সকাল ১১ টার দিকে কুয়াকাটা প্রেসক্লাবের হল রুমে অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকাল ৯টায় কবর জিয়ারত শেষে কুয়াকাটা প্রেসক্লাব মিলনায়তনে কোরআন খতম করাহয়।এতে সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থী, জনপ্রতিনিধি সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

কুয়াকাটা প্রেসক্লাব সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিরনের সঞ্চালনায় ও কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লব সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা নির্বাহী অফিস জনাব মোঃ জাহাঙ্গীর হোসেন,বিশেষ অতিথি ছিলেন কুয়াকাটা পৌর মেয়র জনাব আনোয়ার হাওলাদার এছাড়া কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফোরাম এর সভাপতি আনোয়ার হোসেন আনু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, প্রেসক্লাবে সাবেক সভাপতি রুমান ইমতিয়াজ তুষার ও সাবেক সাধারণ সম্পাদক কাজী সাঈদ,সদস্য কুদ্দুচ মাহমুদ, হোসাইন আমির, সাইদুর রহমান,,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর মহিপুর থানা শাখার সাধারণ সম্পাদক বশির উল্লাহ সহ কুয়াকাটা প্রেসক্লাব ও মহিপুর প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

শোকসভা শেষে প্রায়ত সাংবাদিক খান এ রাজ্জাকের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। কুয়াকাটা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মোবাশ্বের দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন।

উল্লেখ্য, ১ ডিসেম্বর ২০২২ (বৃহস্পতিবার) বিকালে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত তিনি কুয়াকাটা খানাবাদ ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক ও দৈনিক সমকাল পত্রিকায় কুয়াকাটা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।মৃত্যু কালে তার বয়স হয়েছি ছিলো ৪৭ বছর।মৃত্যু কালে দুইটি ছেলে সন্তানসহ পরিবারে অসংখ্য গুণগ্রাহী রেখে যান।