৭ জানুয়ারি নৌকার বিজয় নিশ্চিত করতে হবে : মায়া চৌধুরী বীর বিক্রম

গোলাম নবী খোকন :

সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী, স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত, বাংলাদেশ আওয়ামীলীগ এর প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর-২ আসনের নৌকা প্রতীকের দলীয় প্রার্থী জনপ্রিয় জননেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন ০৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, ঐ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ এর সভা নেত্রী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দলীয় নৌকা প্রতিকের মনোনয়ন দিয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে বলেন ০৭ জানুয়ারী নির্বাচন। এ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিজয় নিশ্চিত করতে হবে বলে আহবান জানান। তিনি আবেগে কন্ঠে বলেন, তার ছেলে সাজেদুল হোসেন চৌধুরী দীপু রাজনৈতিক অঙ্গনে অনেক পরিশ্রম করেছে, মানুষের সাথে মিলে মিশে কাজ করেছে, সে ছিল অত্যান্ত জনপ্রিয়। তিনি আরও বলেন দীপু চৌধুরী আমাকে ও হারমানিয়েছে। রাজনৈতিক অঙ্গনে আমিও তার কাছে হেরে গেলাম। দীপুর জন্য দোয়া চান, আল্লাহ তায়ালা রাব্বুল আলামিন যেন দীপু কে বেহেস্ত নসিব করেন।

০৬ ডিসেম্বর ২০২৩ ইং রোজ বুধবার বিকালে মোহনপুর আলী ভিলায় মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড রুহুল আমিন। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ কুদ্দুসের উপস্থাপনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ নেতৃ জাকিয়া সুলতানা শেফালী, জেলা আওয়ামীলীগ এর সাবেক সহ-সভাপতি রিয়াজউদ্দিন মানিক, বাংলাদেশ আওয়ামীলীগ এর উপ কমিটির সদস্য আহসান উল্লাহ আহসান, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াসউদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদ উল্লা প্রধান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান ( এসি মিজান), যুগ্ন সাধারণ সম্পাদক গাজী আইয়ূব আলী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, গাজী ইলিয়াছুর রহমান, শাজান প্রধান,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও গজরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হানিফ দর্জি, সিরাজুল ইসলাম জমাদার, ক্রীড়া বিষয়ক সম্পাদক বোরহানউদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সদস্য বাবু রাধেশ্যাম চান্দু, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, বিশিষ্ট শিল্পপতি,সমাজ সেবক ও দৈনিক আওয়ার বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক গাজী মুক্তার হোসেন, ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সরকার মোঃ আলাউদ্দিন, ফরাজী কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার রেজাউল করিম, একলাশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেহানউদ্দিন নেতা, মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই প্রধান, কলা কান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোবান সরকার সুভা, ষাটনল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম শরীফ উল্লা সরকার,সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লোকমান হোসেন, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু ইউসুফ, বাগান বাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন, সাবেক চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা নান্নুমিয়া, দূর্গাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুব আলম প্রধান, ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবু অমৃত লাল,সুলতানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুবকর ছিদ্দিক খোকন, গজরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সানাউল্লাহ মোল্লা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম ডাবলু, উপজেলা ছাত্র লীগের সাবেক আহবায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ন আহবায়ক তামজিদ সরকার রিয়াদ সহ আর ও আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন। সকল নেতৃ বৃন্দ মরহুম সাজেদুল হোসেন চৌধুরী দীপুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ও তার শোক সন্ত তপ্ত পরিবার পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।