মহান বিজয় দিবস উপলক্ষে মেডিলাইফ হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা সেবাদান

নিজস্ব প্রতিনিধি
নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন ব্রিজ সংলগ্ন হাবিব নগরে পূর্বাচল মেডিলাইফ স্পেশালাইজড হাসপাতালে লি: এর উদ্যোগে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ফি মেডিক্যাল ক্যাম্পে বিনামূল্যে দুই সহস্রাধিক রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

শনিবার (১৭ ডিসেম্বর) দুপুর দুইটা থেকে রাত পর্যন্ত পূর্বাচল মেডিলাইফ স্পেশালাইজড হসপিটাল মেডিক্যাল ক্যাম্পে নয়টি বিভাগের চিকিৎসক রোগী দেখেন।

পূর্বাচল মেডিলাইফ স্পেশালাইজড হসপিটালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আলহাজ্ব লায়ন শাহীন মালুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিনামূল্যে চিকিৎসা সেবা মেডিক্যাল ক্যাম্পের শুভ উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ হেলাল উদ্দিন (বিডিএস)।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ বলেন, যারা রূপগঞ্জের থেকে ঢাকা গিয়ে চিকিৎসা নিয়ে থাকেন তারা এখন থেকে মেডিলাইফ হসপিটালে সেই সেবাটি নিতে পারবেন বলে আমি আশা করি। প্রতিটি অভিজ্ঞ চিকিৎসক যেনো রোগীকে একটু সময় নিয়ে ভালো ভাবে দেখেন এবং তাদের সমস্যা গুলো যেনো মনোযোগ দিয়ে শুনেন। তাহলে এই মেডিলাইফ হাসপাতালটি অন্যান্য হাসপাতাল থেকে একটি ভালো পর্যায়ে যাবে বলে আমি বিশ্বাস করি। এই হসপিটালের ভালো চিকিৎসা সংক্রান্ত সকল বিষয়ে আমি সর্বোচ্চ সার্বিক সহযোগিতা করে যাবো এবং রূপগঞ্জবাসীর দরজা আমার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সবসময় খোলা।

সভাপতির বক্তব্যে শাহীন মালুম বলেন, মানুষ বেঁচে থাকে কর্মে বয়সে না,এই পূর্বাচল মেডিলাইফ স্পেশালাইজড হসপিটাল আমার স্বপ্ন ছিল আমি করেছি, আমি হসপিটালের সকল পরিচালক সহ এলাকাবাসার সার্বিক সহযোগিতা কামনা করি।আপনাদের সর্বোচ্চ সেবা দিয়ে আমি আপনাদের পাশে থাকতে চাই। আমি মারা গেলেও ভালো কাজের মাধ্যমে আমি আপনাদের মাঝে আজীবন বেঁচে থাকতে চাই।

তিনি আরও বলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ মেডিলাইফ হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা সেবা অনুষ্ঠানে এসে এই রূপগঞ্জবাসীকে ধন্য করেছেন এবং পূর্বাচল মেডিলাইফ হসপিটালকে ধন্য করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন পূর্বাচল মেডিলাইফ স্পেশালাইজড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা: ইদ্রিস আলী মিল্টন,পরিচালক ও রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছালাউদ্দিন ভূইয়া,পরিচালক অর্থ মো: মনিরুজ্জামান ভূইয়া, উপ-ব্যবস্থাপনা পরিচালক সাকিরুল মালুম,পরিচালক মো: মাহবুব উল মজিদ হাজী প্রমুখ।