কুমিল্লায় রেঁস্তোরা মালিকদের প্রতি কঠোর হুঁশিয়ারি!

জাহাঙ্গীর আলম ইমরুল :

রমজানে মানহীন ও ভেজাল পণ্য তৈরী কিংবা বিক্রির ব্যপারে রেঁস্তোরা মালিকদের প্রতি কঠোর হুঁশিয়ারি দিয়েছে রেঁস্তোরা মালিকদের সংগঠন বাংলাদেশ রেঁস্তোরা মালিক সমিতি কুমিল্লা জেলা শাখা।

গতকাল শনিবার রাতে কুমিল্লা নগরীর একটি রেঁস্তোরায় অনুষ্ঠিত এক জরুরী সভা থেকে এ সতর্ক বার্তা দেন বাংলাদেশ রেঁস্তোরা মালিক সমিতি কুমিল্লা জেলা শাখার আহবায়ক এম এ তাহের ও সদস্য সচিব এম কে রহমান জনি।

কুমিল্লা রেঁস্তোরা মালিকদের অংশগ্রহণে ’রমজানে প্রস্তুতি ও করণীয় শীর্ষক’ এক জরুরী সভা আহবান করে বাংলাদেশ রেঁস্তোরা মালিক সমিতি কুমিল্লা জেলা শাখা।

সংগঠনটির আহবায়ক এম এ তাহের এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সদস্য সচিব এম কে রহমান জনি, বাংলাদেশ রেঁস্তোরা মালিক সমিতি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাসিরুল ইসলাম মজুমদার, রেঁস্তোরা মালিক সমিতি কুমিল্লা জেলা শাখার সহ-সভাপতি মিজানুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ, সদস্য ফুয়াদ আহমেদ, মহসিন আহমেদ, বেলাল আহমেদ, সোহাগ প্রমূখ রেঁস্তোরা ব্যবসায়ীগণ বক্তব্য রাখেন।

এছাড়াও নগরীর বেশকিছু রেঁস্তোরা মালিকগণ এসময় উপস্থিত ছিলেন। এসময় বক্তারা কোনো রেঁস্তোরায় মানহীন ও ভেজাল পণ্য তৈরী কিংবা বিক্রি না করার আহবান জানিয়ে বক্তব্য রাখেন। নির্দেশনা না মানলে খুদ সংগঠনই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার সুপারিশ করবে বলে জানান।