স্ত্রীকে পুড়িয়ে হত্যার ঘটনায় ঘাতক স্বামীকে গাজীপুর থেকে গ্রেফতার

 বিশেষ প্রতিনিধি: পূর্বাচল উপশহরের ২৪নং সেক্টরে স্ত্রীকে পেট্রোল দিয়ে পুড়িয়ে নৃশংস ভাবে হত্যাকান্ডের ঘটনায় স্বামী মিজানুর রহমান সুমনকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাব-১। বুধবার (২২ মে) সকালে র‌্যাবের অপস এবং মিডিয়া উইংয়ের সহকারী পুলিশ সুপার মাহফুজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব জানায়, ঘাতক মিজানুর রহমান সুমন কুমিল্লার মুরাদ নগরের মফিজুল ইসলামের ছেলে এবং পেশায় একজন ট্যাক্সি চালক। কাজের সুবাদে প্রথম স্ত্রী শিমু ও দেড় বছরের ছোট মেয়ে এবং মা সহ রাজধানীর তুরাগ থানার রানাভোলা নামক স্থানে ভাড়া বাসায় বসবাস করতেন। প্রায় দু’বছর আগে এই নৃশংস হত্যাকান্ডের শিকার বিলকিসকে (২৬) তার অভিভাবকের অগোচরে বিয়ে করেন এবং রানাভোলা থেকে দুই কিলোমিটার দূরে নয়াপাড়া নামক স্থানে অন্য একটি বাসা ভাড়া করে রাখেন। উবারে গাড়ী চালনা করে স্বল্প আয়ে সুমনকে দুটি সংসার চালানোর দায়িত্ব নিতে হয়।

গত তিন-চার মাস যাবৎ দ্বিতীয় স্ত্রী বিলকিস তার নিকট একটু বেশী টাকা দাবি করলে এক পর্যায়ে হত্যাকারী সুমন তার দ্বিতীয় স্ত্রী বিলকিসকে হত্যার পরিকল্পনা করে। এর মাঝে মধ্যে সে বিলকিসকে নিয়ে পূর্বাচল এলাকায় ঘুরতে যেতেন এবং সুযোগ খুঁজতেন। গত ১৯মে দুপুরে সুমন তাঁর স্ত্রী বিলকিসকে নিয়ে পূর্বাচল এলাকায় ঘুরতে যায়। পরে ২৪ নং সেক্টরে একটি জঙ্গল এলাকায় নিয়ে গাড়ীর পাইপ দিয়ে পেট্রোল বের করে বিলকিস এর গায়ে ছিটিয়ে দেয় এবং ম্যাচের কাঠি জ¦ালিয়ে দ্রুত গায়ে ছুঁড়ে মারে। আগুন দাউ দাউ করে জ¦লে উঠে।

বিলকিস বাঁচার জন্য চিৎকার করলে হত্যাকারী পাষন্ড সুমন গাড়ি নিয়ে পালিয়ে যায়। পরে বিলকিসের ডাক চিৎকারে আশে পাশের লোকজন ছুটে আসে এবং বিলকিসকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা হাসপাতালে পরে শেখ হাসিনা বার্ন হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২০ মে বিসকিস মারা যায়। ঘটনার পর থেকে র‌্যাব-১ এর আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে আসামী সুমনকে গাজীপুর থেকে গ্রেফতার করে। এ হত্যাকান্ডের ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

প্রকাশিত :  বুধ বার,  ২৩  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন