শেরপুরের শ্রীবরদী উপজেলা ছাত্রদলের নবাগত কমিটি গঠন

মো. জাকারিয়া খান জাহিদ, স্টাফ রিপোর্টার:

শেরপুরের শ্রীবরদী উপজেলায় ছাত্রদলের নবাগত কমিটি গঠন করা হয়েছে।

শ্রীবরদী উপজেলায় মো.জুবাইদুল ইসলাম (রাজন)কে আহ্বায়ক ও মো.রোকনুজ্জামান রোকন কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট নবাগত কমিটি গঠন করা হয়।গতকাল ১০ আগস্ট (সোমবার) শেরপুর জেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ শওকত হোসেন ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নিয়ামুল হাসান আনন্দ এর অনুমোদনে উক্ত কমিটি গঠন করা হয়।

এ বিষয়ে জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও শ্রীবরদী উপজেলা ছাত্রদলের নবাগত কমিটির আহ্বায়ক মো. জুবাইদুল ইসলাম (রাজন) জানান, আলহামদুলিল্লাহ, কৃতজ্ঞতা আমার রাজনৈতিক অভিভাবক শেরপুর জেলা বিএনপি সভাপতি সাবেক সাংসদ মাহমুদুল হক রুবেল ভাই। আপনার ভালোবাসা ও সূনিপূন দিক নির্দেশনায় আমি শেরপুর জেলা ছাত্রদলের যুগ্ন-সম্পাদক মনোনীত হয়েছি ও সদ্য গঠিত শ্রীবরদী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মনোনীত হলাম।

আপনার শ্রেষ্ঠতর উক্তি আমাকে সকল বাধাবিপত্তি পেরিয়ে বিগত দিনের মতো যেন আপনার দেওয়া অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি,সেই সাথে ধন্যবাদ ও অভিনন্দন শেরপুর জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক কে।

এ বিষয়ে নবাগত কমিটির সদস্য সচিব মো.রোকনুজ্জামান রোকন জানান,ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রিয়নেতা অভিভাবক জননেতা মাহমুদুল হক রুবেল লিডার সহ জেলা ছাত্রদলের সভাপতি ও সেক্রেটারী সহ সকলের প্রতি। দোয়া চাই ভালোভাবে যেন অর্পিত দায়িত্ব পালন করতে পারি।