কালুখালীতে রক্তাত্ত অবস্থায় নারীর লাশ উদ্ধার

রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর কালুখালীতে রক্তাত্ত অবস্থায় মঞ্জুয়ারা বেগম (৪০) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার মাজবাড়ী ইউনিয়নের কুষ্টিয়াডাঙ্গী গ্রামের মানিক খান এর কন্যা এবং কোমরপুর গ্রামের নজরা শেখ এর স্ত্রী।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার মাজবাড়ী ইউনিয়নের কাশমিয়ার বিলে রাস্তার পাশে একটি লাশ দেখে পুলিশকে খবর দেয় কয়েকজন কৃষক। খবর পেয়ে কালুখালী থানা পুলিশে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। নিহত মঞ্জুয়ারা’র বড় ছেলে রঞ্জু শেখ ও তার স্ত্রী সাবিনা খাতুন জানান, তিন দিন আগে আমার মা বাড়ী থেকে তার বোনের বাড়ী পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের বাগদুল গ্রামে বেড়াতে যায়। গতকাল সন্ধ্যায় সেখান থেকে আমার নানাবাড়ী আসার জন্য বের হয়।

কিন্তু রাতে কোনো বাড়ীতেই তিনি আসেন নাই। সকালে এখানে আমার মায়ের লাশ পড়ে থাকার খবর পেয়ে এখানে এসেছি। সংবাদ পেয়ে রাজবাড়ী জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরিফুজ্জামান, কালুখালী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান ও ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল গণি সহ অন্যান্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরিফুজ্জামান বলেন, আমরা লাশের সুরতহাল রিপোর্ট করেছি এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। ঘটনার সাথে যেই জড়িত থাকুক কাউকে ছাড় দেয়া হবে না।