জামালপুর পাট ব্যবসায়ী সমিতির সভাপতি মরহুম হবিবর স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জামালপুর প্রতিনিধি : জামালপুর জেলা পাট ব্যবসায়ী সমিতির সভাপতি মরহুম আলহাজ্ব হবিবর রহমান হবি’র স্মরণে বিশেষ দোয়া মাহফিল ও জামালপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানুকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় তমালতলাস্থ নজরুল হাজীর অফিস মিলনায়তনে দোয়া মাহফিল ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানের আয়োজন করেন জেলা পাট ব্যবসায়ী সমিতি। জামালপুর জেলা পাট ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি লুৎফর রহমানের সভাপতিত্বে ও জামালপুর চেম্বারের সাবেক সিনিয়র সহ-সভাপতি ইকরামুল হক নবীনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামালপুর জেলা পাট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম, জামালপুর চেম্বারের সহ-সভাপতি ও পাট ব্যবসায়ী সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক শ্রী রঞ্জন কুমার সিংহ, পাট ব্যবসায়ী সিদ্দিকুর রহমান, জেলা পাট ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি ফারুক আহম্মেদ, মরহুম হবিবর রহমান হবির বড় ছেলে আনোয়ার হোসেন আনু, চেম্বারের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান বাপ্পি, চেম্বারের পরিচালক রকিবুল করিম, পরিচালক আলহাজ্ব শাহনেওয়াজ ইসলাম জাহাঙ্গীর, পাট ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মানিক মিয়া, কোষাধ্যক্ষ এ্যাড. শাহজাহান মন্ডল, প্রচার সম্পাদক জিয়াউল হক, পাট ব্যবসায়ী খোকন বিশ্বাস, ব্যবসায়ী সুবির বসাক, ব্যবসায়ী ইকবাল হামিদ, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল গণি প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পৌর কবরস্থানের হাফেজ মোহাম্মদ জুবায়ের। আলোচনা সভা শেষে মরহুম হবিবর রহমান হবির আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

পরে নবনির্বাচিত পৌর মেয়র মরহুম হবিবার রহমান হবির ছেলে আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানুকে সম্মাননা স্মারক প্রদান ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয় জামালপুর জেলা পাট ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে।