রাজাপুরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতেপ্রয়াত ফিরোজা আমু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

মনির সাকী, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে রাজাপুর উপজেলা আওয়ামী লীগ ও রাজাপুর উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে প্রয়াত ফিরোজা আমু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে আজ বিকাল ৪.৩০ মিনিটে।

উক্ত খেলায় যে দুটি দল অংশ গ্রহণ করে তারা হলো- রাজাপুর একাদশ ও বড়ইয়া একাদশ। উক্ত খেলার পৃষ্ঠপোষকতায় ছিলেন রাজাপুর উপজেলা চেয়ারম্যান ও স্ট্যামফোর্ট বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রয়াত জনাব আঃ হান্নান এর ভাই জনাব মোঃ মনিরুজ্জামান মনির। খেলাটি সাংবাদিক আঃ রহিম রেজা ও রাজাপুর ক্যাবল নেটওয়ার্কে সরাসরি দেখানো হয়েছে।

উক্ত খেলায় আমন্ত্রিত অতিথি ছিলেন ঝালকাঠি জেলা প্রশাসক জনাব মোঃ জোহর আলী, রাজাপুর উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ মোক্তার হোসেন, সহকারী কমিশনা (ভূমি) অনুজা মন্ডল, রাজাপুর উপজেলা মহিলা ভাইস চেয়্যারম্যান আফরোজা বেগম লাইজু, রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ঝালকাঠি জেলা ও রাজাপুর উপজেলার আওয়ামী লীগের উচ্চ পর্যায়ের নেতা-নেত্রীসহ বহু অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

খেলায় রাজাপুরকে ০-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বড়ইয়া একাদশ। জম-জমাট এ ফুটবল খেলা দেখতে দুর-দুরন্ত থেকে আগমন করেছে শত-শত ক্রীড়ামোদি দর্শক।

পুরস্কার বিতরণীর মাধ্যমে উক্ত খেলার পরি সমাপ্তি ঘটে এ সময় বিজেতা বড়ইয়া একাদশ এর পক্ষে উৎসুক জনতা হাততালি ও শিশ বাঁজাতে বাঁজাতে মাঠ ত্যাগ করে।