শিবচরে মাদবরেরচর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হারুন অর রশিদ আকনের উঠান বৈঠক

রোমান শিকদার স্টাফ রিপোর্টার :  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে চেয়ারম্যান পদপ্রার্থীরা নিজ নিজ এলাকাগুলোতে প্রচার-প্রচারণা, পথসভা ও গণসংযোগ চালাতে শুরু করেছেন। এরই ধারাবাহিকতায় মাদারীপুর শিবচরে মাদবরের চর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচনী আলোচনা সভা করেছেন মো: হারুন অর রশিদ (হারুন আকন)

সোমবার ৮ ই মার্চ বিকেলে উপজেলার মাদবরের চর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণদের উদ্যোগে ছলু বেপারী কান্দি মাত্রিছায়া প্রি-ক্যাডেট স্কুল মাঠে নির্বাচনী আলোচনা সভার আয়োজন করেন। আলোচনা সভার শুরুতেই ওয়ার্ডের বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা তাকে জনসমর্থন জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন।

আলোচনা সভায় সভাপত্বিত্ত করেন ইউপি আওয়ামী লীগ কার্যকরী সদস্য ও সাধারণ সম্পাদক ওয়ার্ড আওয়ামী লীগ বীর মুক্তিযোদ্ধা আ: রহিম খান।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী মো: হারুন অর রশিদ (হারুন আকন) নির্বাচনী আলোচনা সভায় বলেন, জনসেবায় কাজ করতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে তার সুযোগ্য কন্যা জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর ও চিপ হুইপ নুর ই আলম চৌধুরীর হাতকে আরও শক্তিশালী করতে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে আপনাদের কাছে আসছি।
জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী মো: হারুন অর রশিদ (হারুন আকন) বলেন, আমাকে এ নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই। আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন।
তিনি বলেন, আমার ভোট আমি দিব যাকে খুশি তাকে দিব। আমি নির্বাচিত হলে আমার এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

এছাড়া নির্বাচনী আলোচনা সভায় বক্তব্য রাখেন- স্থানীয় ইউপি আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আসমত আলী, সুলতান মাহমুদ সাধারণ সম্পাদক ইউপি শ্রমীক লীগ, মুলদাদ ফকির, মো: সিরাজ হাওলাদার, শাখওয়াত হোসেন বেপারী, লাক্ষু চৌধুরী, সালাউদ্দিন শরিফ প্রমুখ।