মনপুরা দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন নির্বাচনে  আ’লীগের মনোনীত প্রার্থীকে গণসংবর্ধনা

রাকিবুল হাছান :

ভোলার মনপুরা উপজেলায় ৪নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদে নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে তাঁর নির্বাচনী এলাকায় হাজার  হাজার জনতার ভালবাসায় সিক্ত হলেন আলহাজ্ব অলিউল্লাহ কাজল।

গত ১৩ ই মার্চ রোজ শনিবার আ’লীগের  মনোনয়ন বোর্ডের বর্ধিত সভায় ভোলা জেলা মনপুরা উপজেলা ৪নং দক্ষিন সাকুচিয়া ইউনিয়ন পরিষদের নৌকা মার্কায় মনোনয়ন দিয়েছে আলহাজ্ব অলিউল্লাহ কাজল কে।

গতকাল বিকালে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন পত্র নিয়ে লঞ্চযোগে চরফ্যাশন আসেন, চরফ্যাশন মনপুরার গনমানুষের নেতা সাবেক সফল সংসদ সদস্য অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম মিয়ার কবর জিয়ারত করেন।সকাল ১০টায় ভোলা-৪ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর সাথে সৌজন্যে সাক্ষাৎ করে।বিকাল ৪টায় স্পোটবোর্ড  যোগে মনপুরা রামনেওয়াজ ঘাটে  এসে পৌছলে হাজার ও জনতার উষ্ণ ভালোবাসায় সিক্ত হন।পরে রামনেওয়াজ থেকে প্রায় ৪শ’ মটর সাইকেল যোগে দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের সামনে কোরালিয়া বাজার দক্ষিণ সাকুচিয়া আ’লীগ সহসভাপতি আলমগীর মোল্লার সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়।

তিনি জনতার উদেশ্যে বলেন আমার বাবা এই ইউনিয়নে মেম্বার চেয়ারম্যান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। আমি বিগত ১০ বছর আমি আপনাদের জন্য কাজ করেছি। জানিনা কতটুকু সফল হয়েছে তবে চেষ্টা করেছি আপনাদের পাশে থাকার, আপনাদের সুখদুঃখ গুলো ভাগ করে নেওয়ার। আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা, চরফ্যাশন মনপুরা বাসির অহংকার অলংকার জীবন্ত কীংবদন্তী নেতা জননেতা আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ভাই আমার প্রতি পুনরায় আস্থা রেখেছেন। তিনি আমার কাজের মূল্যায়ন করেছেন। আমি চেষ্টা করেছি সততা ও পরিশ্রমের মাধ্যমে জনগণের সেবা করার। সেবা কার্যক্রমে সর্বোচ্চ অগ্রাধিকার পেয়েছে পিছিয়ে পড়া মানুষজন। কৃষক,শ্রমিক, শিশু, নারী, প্রতিবন্ধী, নিম্নআয়ের মানুষের সেবা করার চেষ্টা করেছি।পরে তাকে ফুলের মালা দিয়ে বরণ করেন ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।গণসংবর্ধনা উপস্থিত ছিলেন,  আ’লীগ প্রবীণ নেতা আঃরব তালুকদার, সেচ্ছাসেবকলীগের সভাপতি মিজানুর রহমান শেখ,ছাত্রলীগ সভাপতি সাইফুল ঢালী প্রমূখ।