দোহার প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

মাকসুমুল মুকিম :

দোহার প্রেসক্লাবের দীর্ঘ ৯ বছরের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

২৯ মার্চ সোমবার সকালে উপজেলার জয়পাড়া আয়েশা শপিং কমপ্লেক্সে এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়। দোহার প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসানের সভাপতিত্বে সভায় পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়।

এদের মধ্যে আহ্বায়ক হিসেবে নিযুক্ত হোন ঢাকা দক্ষিনের তথা দোহার, নবাবগন্জ, কেরানিগঞ্জে এর অত্যান্ত জনপ্রিয় অনলাইন মাধ্যম নিউজ ৩৯ এর সম্পাদক মো. তারেক রাজীব, যুগ্ম-আহ্বায়ক আবু নাঈম মোঃ তাইমিয়া ও সদস্য সচিব হাবিবুর রহমানের নাম ঘোষণা করা হয়।

এই কমিটি আগামী ৬০ দিনের মধ্যে দোহার প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন করে, নতুন কমিটির হাতে ক্ষমতা হস্তান্তর করবে।

এসময় প্রেসক্লাবের নতুন পাঁচজন সদস্যের তালিকাও প্রকাশ করা হয়। নতুন সদস্যরা হলেন চ্যানেল এস ও দৈনিক গণকন্ঠের দোহার প্রতিনিধি কাজী জোবায়ের আহমেদ, দৈনিক আলোকিত সময়ের প্রতিনিধি সুজন হোসেন, দৈনিক খবরের আলো’র প্রতিনিধি মো. আসাদ মাহমুদ, দৈনিক বাংলাদেশের খবরের প্রতিনিধি মো. জুবায়ের আহম্মেদ, সাপ্তাহিক জাগ্রত জনতার প্রতিনিধি মো. কামাল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি কামরুল হাসান, সহ-সভাপতি মো. অলি আহম্মদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান টিপু, সহ-সম্পাদক শেখ সোহেল রানা, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক মোহাম্মদ শাজাহান, অর্থবিষয়ক সম্পাদক মো. আতাউর রহমান সানী, সাংবাদিক কাজী জুবায়ের ও হাশেম ফকিরসহ প্রমুখ।